বাংলার সময়বিরলে গৃহবধূ ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা

সময় সংবাদ

fb tw
somoy
দিনাজপুরের বিরল উপজেলার মালঝাড় গ্রামে সংখ্যালঘু সম্প্রদায়ের এক গৃহবধূকে ধর্ষণের ঘটনা ধামাচাপার দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ সদস্যদের বিরুদ্ধে। ওই গৃহবধূকে মারধরও করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। আহত ওই নারী বিরল উপজেলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
নির্যাতিতা ওই গৃহবধূ জানান, গত শুক্রবার জন্মাষ্টমীর কারণে তার স্বামী ও ছেলে বাড়িতে ছিলেন না। রাত ১০টার দিকে বাড়িতে একাকী অবস্থান করার সুযোগে পার্শ্ববর্তী গ্রাম দিনাজপুর সদরের মাঝাডাঙ্গা গ্রামের মনতাজ আলীর ছেলে সুমন ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন সুমনকে হাতে-নাতে ধরে ফেলে। কিন্তু স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় সুমন কৌশলে পালিয়ে যায়।
ওই গৃহবধূ নিজে বাদী হয়ে বিরল থানায় মামলা করেছেন। পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক সুমনকে গ্রেফতার করেছে। নির্যাতিতা গৃহবধূকে পুলিশ ডাক্তারি পরীক্ষার পর পরিবারের হেফাজতে দিয়েছে। 
নির্যাতিতার স্বামী জানান, তিনি জন্মাষ্টমীর পূজার কারণে সে রাতে বাড়িতে ছিলেন না। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে সুমন এ ঘটনা ঘটিয়েছে।
 
এলাকার ইউপি সদস্য বিজয় চন্দ্র ধামাচাপা দেয়ার চেষ্টার কথা স্বীকার না করলেও পুলিশকে না জানিয়ে ঘটনা মীমাংসার চেষ্টার কথা স্বীকার করেছেন। ইউপি চেয়ারম্যান মুকুল চন্দ্র কর্তৃক নির্যাতিতা ও ধর্ষণের অভিযোগে অভিযুক্ত সুমনকে শারীরিক নির্যাতনের কথাও স্বীকার করেছেন তিনি। 
ধর্ষণের ঘটনার মীমাংসা করার এখতিয়ার ইউনিয়ন পরিষদের নেই- এ কথা স্বীকার করলেও ইউপি চেয়ারম্যান মুকুল চন্দ্র ঘটনা মীমাংসার জন্য বসেছিলেন বলে নিশ্চিত করেছেন। বিষয়টি পুলিশকে না জাননোর কথাও স্বীকার করেছেন তিনি। তিনি বলেন, গভীর রাদে এ ঘটনা ঘটে। সে সময় পুলিশকে জানানোর সুযোগ ছিল না।
বিরল থানার ওসি গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, মামলার পর তাৎক্ষণিক আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে ও নির্যাতিতা নারীকে মারধর কারা করেছে সে বিষয়ে তদন্ত হবে এবং আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop