বাংলার সময়বাগেরহাটে নিখোঁজের ২ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

সময় সংবাদ

fb tw
somoy
বাগেরহাটে নিখোঁজের দুই দিন পর কল্যাণ পাল (১০) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 
রোববার (২৫ আগস্ট) বিকেলে সদর উপজেলার কার্ত্তিকদিয়া পালপাড়া গ্রামে কল্যাণ পালের বাড়ি থেকে একটু দূরে ঘেরের পাশের নালা থেকে মরদেহ উদ্ধার করা হয়। 
এর আগে শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে বাড়ি থেকে যাত্রাপুর বাজারে যাওয়ার পথে নিখোঁজ হয় কল্যাণ। ওই দিন রাতেই কল্যাণের নানা সুব্রত কুমার পাল বাগেরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
কল্যান পাল সদর উপজেলার কার্ত্তিকদিয়া পালপাড়া গ্রামের কমল কৃষ্ণ পালের ছেলে এবং স্থানীয় সাজ্জাদ কাদের আইডিয়াল স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র।
কল্যান পালের নানা সুব্রত কুমার পাল বলেন, ২৩ আগস্ট বিকেলে জন্মাষ্ঠমীর অনুষ্ঠানে যাওয়ার কথা বলে বেরিয়ে আর বাড়ি ফেরেনি কল্যাণ। পরে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে আমি রাতে একটি সাধারণ ডায়েরী করি। রবিবার বিকেলে বাড়ির থেকে এক কিলোমিটার দূরে একটি নালার মধ্যে ঘাষ কাটতে গিয়ে এক নারী কল্যাণের মরদেহ দেখতে পেয়ে চিৎকার করে। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে কল্যাণের মরদেহ দেখতে পাই। কল্যাণের গলায় একটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল বলেন, খবর শুনে আমরা শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার গলায় ধারালো বস্তুর আঘাত রয়েছে। হত্যার কারণ জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop