প্রবাসে সময়কেপটাউনে বাংলাদেশি হত্যা: বিয়ে হলেও স্ত্রীকে দেখা হল না উজ্জ্বলের

সময় সংবাদ

fb tw
কেপটাউনের মালমাজবেরির কালবাসকারালের ডাকাতের গুলিতে দুই বাংলাদেশিসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।
গত রোববার (২৫ আগস্ট) স্থানীয় সময় রাত সাতটা ৪৫ মিনিটে কেপটাউনের মালমাজবেরির কালবাসকারালের নিজ দোকানে গুলিবিদ্ধ হন বাংলাদেশি যুবক উজ্জ্বল মাঝি (৩৩) ও তার দোকানের স্টাফ মো. আলম (৩৫)। তারা ঘটনাস্থলেই নিহত হন।
নিহত উজ্জল মাঝির বাড়ি শরিয়তপুরের ভেদেরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নের কাইচকুরি গ্রামে। তার বাবার নাম শহর আলি মাঝি। মো. আলমের বাড়ি শরিয়তপুরের কাবাসপাড়ায়। তার পিতার নাম ইব্রাহীম মোল্লা। তিনি বাবা-মার একমাত্র সন্তান।
নিহত আলম দুই বছর আগে আফ্রিকায় যান। নিহত হওয়ার আগপর্যন্ত তিনি সেখানে চাকরিরত ছিলেন। দেশে তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।
নিহত উজ্জ্বল ২০০৮ সালে আফ্রিকায় যান। সেখানে নিজেই দোকান কিনে ব্যবসা করে যাচ্ছিলেন। তিনি দেশে ফিরতে চাইলেও আফ্রিকার ওয়ার্ক পারমিট সংক্রান্ত জটিলতার কারণে ফিরতে পারেননি।
উজ্জ্বল মাত্র এক মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে বাংলাদেশে বিয়ে করেছিলেন।
নিহত উজ্জ্বলের চাচাত ভাই  প্রতিবেশী ব্যবসায়ী আল আমিন জানান, ডাকাত দল দোকানে ঢুকে উজ্জ্বলকে গলায়, আলমকে মাথায় ও দোকানের কাস্টমার আফ্রিকান নাগরিক কালারডকে মাথায় গুলি করে। তারা ঘটনাস্থলেই নিহত হয়। তুহিন নামের অপর বাংলাদেশিরে পেটে গুলি লাগে। বর্তমানে সে চিকিৎসাধীন।
গুলি চালানোর পর ওই ডাকাত দল দোকানে লুটপাট শুরু করে। তবে তারা নগদ টাকা পায়নি। এই হত্যাকাণ্ডের উদ্দেশ্য নিয়ে সন্দিহান স্থানীয়রা। তবে কী কারণে হত্যাযজ্ঞ তা জানা যায়নি।
নিহতদের লাশ পুলিশের হেফাজতে রয়েছে।
এদিকে, মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে পুলিশ দুই হত্যাকারীকে গ্রেফতার করেছে।
নিহতের ভাই দুবাই প্রবাসী আক্তার জানান, আমরা পাঁচ ভাইর মধ্যে উজ্জ্বল ছিলেন অমায়িক। অল্প বয়সেই সে ব্যবসায় সফল হয়েছিল। আমার ভাইকে দেশের মাটিতে মাটি দেয়ার জন্য লাশ নিতে প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতা কামনা করছি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop