ksrm

অন্যান্য সময়এক রাতের ভাড়া ৮০ লক্ষ টাকা!

সময় সংবাদ

fb tw
somoy
মানুষের মৌলিক অধিকারের অন্যতম বাসস্থান। হোক সেটা বাড়ি বা হোটেল। কিন্তু আশ্বর্যের বিষয় হোটেলে একরাত থাকতে হলে গুনতে হবে ৮০ লক্ষ টাকা! এটা জানলে হয়ত অনেকের কপালে উঠবে চোখ। অবিশ্বাস্য হলেও সত্য যে এ রকমও হোটেল আছে যেখানে একরাত থাকতে হলে গুনতে হবে ৮০ লক্ষ টাকা।
আসুন জেনে নেই কোন সেই হোটেল?
যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অবস্থিত দ্য পাম’স ইমপ্যাথি সুইট হোটেল যেখানে একরাত থাকতে হলে গুনতে হবে ৮০ লক্ষ টাকা। দুই বছর আগেও সবচেয়ে ব্যয়বহুল হোটেল স্যুইটের তালিকায় সেরা দশের মাঝে ছিল না। পাম’স হোটেলের এই স্যুইটকে নতুন করে ঢেলে সাজাতে গত দু'বছরে খরচ করা হয়েছে ৬৯০ মিলিয়ন ডলার। ব্রিটিশ স্থপতি ডেমিয়েন হার্স্টের নকশায় নির্মিত এই হোটেল স্যুইটটি এখন যেন পৃথিবীর বুকে একটি স্বর্গীয় কক্ষ। কেননা, ৯ হাজার বর্গ ফুটের বিশাল এই স্যুইটে প্রবেশ করলে মনে হতে পারে- আপনি কোনো হোটেলে নয়, বরং শিল্পীর শিল্পকর্মেই প্রবেশ করেছেন!
বিশাল জায়গাজুড়ে নির্মাণ করা হলেও এতে রয়েছে মাত্র দুটি শয়নকক্ষ, একটি সল্ট রিল্যাক্স রুম, একটি ম্যাসাজ টেবিল, একটি সুদৃশ্য জাকুজি, মনোরম সুইমিংপুলসহ বারান্দা ও ২টি গোসলখানা। ভাবছেন, তাহলে এর পেছনে ব্যয় হলো কী করে? এর ব্যয় পুরোটাই এর অঙ্গসজ্জায়। পৃথিবীর সবচেয়ে বিলাসবহুল আসবাবপত্র দিয়ে সাজানো হয়েছে পুরো স্যুইটটি। আছে নামীদামী চিত্রকরদের নামকরা সব চিত্রকর্ম। স্যুইটের মিনি বারটিতে থাকা একেকটি মদের গ্লাসের দামও শতাধিক ডলার! মেঝের কার্পেটগুলোও পুরো আমেরিকা আর ইউরোপের মাঝে সবচেয়ে দামী। এই কারুকার্যময় স্যুইটটিতে একরাত থাকতে হলে গুণতে হবে ১ লক্ষ ডলার!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop