প্রবাসে সময়টেক্সাসে গোলাগুলিতে নিহতের ঘটনায় উদ্বিগ্ন প্রবাসী বাংলাদেশিরা

সময় সংবাদ

fb tw
somoy
এক মাসের মধ্যে যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে গোলাগুলিতে পুলিশ সদস্যসহ অন্তত পাঁচ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন ২১ জন। স্থানীয় সময় শনিবার বিকেলে অঙ্গরাজ্যটির পশ্চিমাঞ্চলীয় শহর ওডেসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহভাজন হামলাকারীও নিহত হয়েছে। হামলার নিন্দা জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।
শনিবার স্থানীয় সময় ৩টার পর পশ্চিম টেক্সাসের ওডেসায় আলাদা গাড়িতে হামলাকারীরা এসে নির্বিচারে গুলি চালায়। এতে তিন পুলিশ সদস্যহ নিহত হন বেশ কয়েকজন, আহত হন শিশুসহ অনেকে, তাদের বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। হামলাকারীরা ভ্যান ও পোস্ট অফিসের ট্রাক চালাচ্ছিল। হাইওয়েতে দুই পুলিশ কর্মকর্তা গাড়ি থামাতে বললে তাদেরই প্রথম গুলি করে বন্দুকধারী। এরপর বিভিন্ন স্থানে গাড়িতে থাকা লোকজন ও পথচারীদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে সে। এক পর্যায়ে সে তার গাড়ি ফেলে একটি পোস্টাল ট্রাক চুরি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে একটি সিনেমা কমপ্লেক্সে পুলিশের গুলিতে নিহত হয় সে। ত্রিশ বছর বয়সী শ্বেতাঙ্গ এ বন্দুকধারী কেন হামলা চালিয়েছে তা জানা যায়নি।
এ ঘটনাকে ভয়াবহ বলে উল্লেখ করেছেন পুলিশ কর্মকর্তারা। এ ঘটনায় বাংলাদেশিরা নিরাপদে আছেন বলে জানা গেছে। এক মাস আগেই টেক্সাসের এল পাসোতে বন্দুকধারীর নির্বিচার গুলিতে ২২ জন নিহত হয়েছিলেন। কিছুদিন পরপরই এমন হামলার ঘটনায় উদ্বিগ্ন প্রবাসী বাংলাদেশিরা।
এক টুইট বার্তায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এ হামলার নিন্দা জানিয়েছেন। এফবিআই ঘটনা তদন্ত শুরু করেছে বলেও জানান ট্রাম্প।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop