পশ্চিমবঙ্গলুঙ্গিতে বাঁচলো ইমরান!

সময় সংবাদ

fb tw
somoy
পুরো তিনদিন সমুদ্রে ভেসে ছিল বাংলাদেশি বালক ইমরান খান। তিনদিন পর তাঁকে উদ্ধার করে ভারতীয় মত্সজীবীরা। উদ্ধার হওয়ার পর ইমরান খান জানায়, লুঙ্গির জন্যই প্রাণে বেঁচে যায় সে।
শনিবার (৩১ আগস্ট) সকালে উদ্ধারকারী ভারতীয় ট্রলার ইমরানকে পশ্চিমবঙ্গের রায়দিঘি থানার পুলিশের হাতে তুলে দেয়। এরপর ইমরানকে রায়দিঘি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।
সপ্তাহখানেক আগে ১২ জন মৎস্যজীবীর সঙ্গে ট্রলারে চেপে সমুদ্রে মাছ ধরতে বেরিয়েছিল ইমরান। সমুদ্র থেকে জল তোলার সময় শরীরের ভারসাম্য হারিয়ে সে পড়ে যায়। এরপর জলের তোড়ে ভেসে যায় সে। সঙ্গে লাইফ জ্যাকেট ছিল না। এমন অবস্থায় উত্তাল সমুদ্রে ভেসে থাকা প্রায় অসম্ভব। ইমরান পরনের লুঙ্গি খুলে তাতে কায়দা করে হাওয়া ভরে ফুলিয়ে সমুদ্রে ভেসে ছিল বলে জানিয়েছে।
ইমরানকে উদ্ধারকারী ট্রলারের মাঝি মনোরঞ্জন দাস বলেছিলেন, রায়দিঘি থেকে বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে তাঁরা একজন মানুষকে সমুদ্রে ভাসতে দেখেন। এর পর কাছে যেতেই ইমরানকে দেখতে পান তাঁরা। তড়িঘড়ি উদ্ধার করা হয় তাঁকে।
মনোরঞ্জন দাস বলছিলেন, আমরা দেখলাম ও লুঙ্গি ফুলিয়ে সেটা আকঁড়ে ভাসছিল। এর পরই ওকে ট্রলারে তুলে নিই আমরা। বাংলাদেশের পাথরঘাটা থানা এলাকার বরগুনার চরের ঘোরানি গ্রামের বাসিন্দা ইমরান। আইনি প্রক্রিয়ায় মাধ্যমে ইমরানকে দেশে ফেরানো হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop