শিক্ষা সময়নোবিপ্রবিতে ছাত্র হল বন্ধ ঘোষণা

সময় সংবাদ

fb tw
somoy
উদ্ভুদ পরিস্থিতি নিয়ন্ত্রণে অনির্দিষ্টকালের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) একমাত্র ছাত্রাবাস শহীদ আব্দুস সালাম হল বন্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 
রোববার দ্বিতীয় দফায় বিশ্ববিদ্যালয়ের হলে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের পর আজ ভোরে এ ঘোষণা দেয়া হয়। এদিকে হল ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পৃথকভাবে ২টি তদন্ত কমিটি গঠন করে এবং ৫ কার্য দিবসে প্রতিবেদন দিবে।
বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত শনিবার রাত থেকে দফায় দফায় ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আবদুল মালেক উকিল হলের প্রভোষ্ট ড. ফিরোজ আহমদ, বঙ্গবন্ধু মুজিব হলের সহকারী প্রভোষ্ট ইকবাল হোসেনসহ সংঘর্ষে লিপ্ত দুই গ্রুপের অন্তত ১০ জন আহত হয়। পরে রাতে শতাধিক পুলিশ ক্যাম্পাসে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
এমন ঘটনার পুনর্বৃত্তি যাতে না ঘটে তাই বিশ্ববিদ্যালয় প্রশাসন অনির্দিষ্টকালের জন্য ছাত্রাবাস বন্ধ ঘোষণা করে। এ দিকে বিশ্ববিদ্যালয়ের আজকের পরীক্ষা স্থগিত করা হলেও যথারীতি ক্লাস চলছে। দুপুরের পরে হল তল্লাশি করা হবে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের ধারণা, হলের বিভিন্ন কক্ষে দেশীয় অস্ত্রসহ আগ্নেয়াস্ত্র থাকতে পারে। তল্লাশির পরেই স্থায়ীভাবে সিলগালা করা হবে হলটি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop