শিক্ষা সময়হাবিপ্রবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

সময় সংবাদ

fb tw
somoy
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি)’র শিক্ষার্থী হাসিবুল হাসান হায়দারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর শাস্তি ও বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিস্কার দাবিতে দিনাজপুরে মানববন্ধন কর্মসুচি পালন করেছেন সাধারণ শিক্ষার্থীরা।
সোমবার (০২ সেপ্টেম্বর) বিকাল ৫টায় প্রেসক্লাবের সামনের সড়কে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসচি পালন করেছে দিনাজপুরের বিভিন্ন স্কুল ও কলেজের সাধারণ শিক্ষার্থীরা।
এসময় বক্তারা বলেন, অবিলম্বে হাবিপ্রবি শিক্ষার্থীর ওপর হামলাকারী চিহিৃত সন্ত্রাসীদের শাস্তি ও বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিস্কার করতে হবে। এসময়  বক্তব্য রাখেন শিক্ষার্থী রেজওয়ানুল হক রাব্বি, মাসুদ রানা, স্বপন কুমার রায় ও খাদেমুর রহমান। 
 
মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয়, আর্দশ কলেজ, কেবিএম কলেজ, সেন্টফিলিপস স্কুল এন্ড কলেজ ও পলিটেকনিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষার্থী হাসিবুল হাসান হায়দারের ওপর সন্ত্রাসী হামলা করে বিশ্ববিদ্যালয়ের চিহ্নিত সন্ত্রাসী সফিকুল ইসলাম সজল, ইলিহাস দেওয়ান, মোর্শেদুল আলম রনি ও আফতাফ আহমেদ। এদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হলে পুলিশ ১ জনকে গ্রেফতার করে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop