শিক্ষা সময়নোবিপ্রবিতে পুলিশের তল্লাশি, বিপুল অস্ত্র উদ্ধার

সময় সংবাদ

fb tw
somoy
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনার পর শহীদ আবদুস সালাম হলে তল্লাশি চালিয়েছে পুলিশ। এসময় হলের বিভিন্ন স্থান থেকে বিপুল পরিমাণে দেশিয় অস্ত্র, মদের বোতল উদ্ধার করা হয়েছে।
সোমবার দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকারিয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। 
নোয়াখালী পুলিশ সুপার (এসপি) আলমগীর হোসেন জানান, প্রায় তিন ঘন্টা অভিযান চালিয়ে বিপুল পরিমাণে দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। অস্ত্রগুলোর মধ্যে বড় কিরিজ, চাপাতি, দা, বটি, রড়, লাঠি ও হাতুড়ি রয়েছে। এ বিষয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সিদ্ধান্তের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সকল ধরণের পরিস্থিতি এড়াতে বিশ্ববিদ্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
উল্লেখ্য, সিগারেট খাওয়াকে কেন্দ্র করে শনি ও রোববার ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে দুই দফায় সংঘর্ষের ঘটনায় শিক্ষকসহ অন্তত ১৮জন আহত হয়েছে। পরে উত্তেজনা বিরাজ করায় সোমবার ছাত্রদের আবাসিক হল ‘শহীদ আবদুস সালাম’ হল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। একই সাথে ওই হলের সকল শিক্ষার্থীকে দ্রুত হল ত্যাগ করার নিদের্শও দেওয়া হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop