পশ্চিমবঙ্গবন্ধ করা হলো দিলীপ ঘোষের চা চক্র, ক্ষুব্ধ বিজেপি

সময় সংবাদ

fb tw
somoy
পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস চালু করেছে "দিদিকে বলো" তো তারই পাল্টা হিসেবে বিজেপির চালু করতে চেয়েছিল  “চা চক্রে দিলীপ দা”। মঙ্গলবার( ৩ সেপ্টেম্বর)  কলকাতা থেকে ১২০ কিলোমিটার দূরে কৃষ্ণনগরে “চা চক্রে দিলীপ দা” করার পরিকল্পনা করা হয়েছিল।
চায়ের সঙ্গে স্থানীয়দের থেকে তাঁদের সমস্যার কথা শুনবেন বিজেপির (BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এই ছিল আয়োজন।  তবে একটি রাজ্য সরকারি সংস্থা বিজেপিকে জানায় ওই অনুষ্ঠানের জন্যে নির্ধারিত স্থানটির বুকিং বাতিল করা হয়েছে।  
নদিয়া জেলার কৃষ্ণনগর পুরসভার কার্যনির্বাহী আধিকারিক সোমবার( ২ নভেম্বর) একটি চিঠিতে বলেন যে "আপনারা অবগত হয়েছেন যে জরুরি সরকারি সভার কারণে ৩/৯/১৯ তারিখে দ্বিজেন্দ্র মঞ্চ সরবরাহ করা সম্ভব নয় যা আপনি আগে বুক করেছিলেন। সুতরাং ওই বুকিং বাতিল করা হল। " রাজ্য সরকারি সংস্থা বিজেপিকে ঠিক একদিন আগে জানায় যে একটি অনুষ্ঠানের জন্য বুকিং বাতিল করা হয়েছে।
যদিও বিজেপি পুরসভার চিঠির কথা উল্লেখ করে জানিয়েছে, "চা চক্র" নির্ধারিত সময় দুপুর সাড়ে বারোটাতেই কৃষ্ণনগরে অনুষ্ঠিত হবে। তবে কোথায় হবে সেটি তা মিডিয়া হোয়াটস অ্যাপে জানিয়ে দেওয়ার হবে বলে বলেন এক বিজেপি কর্মী।
সূত্র-এনডিটিভি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop