প্রবাসে সময়সৌদিতে লাঠির আঘাতে বাংলাদেশির মৃত্যু

সময় সংবাদ

fb tw
somoy
সৌদি আরবের মক্কায় ওয়াদি রেহেজান নামক জায়গায় কথা কাটাকাটির এক পর্যায়ে লাঠির আঘাতে এক বাংলাদেশির হাতে অপর এক বাংলাদেশি মৃত্যু হয়েছে। রোববার বিকেলে ওই এলাকার একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ।  
নিহতের স্বজনরা জানিয়েছে, পবিত্র মক্কা নগরী থেকে প্রায় ৮০-কিলোমিটার দূরে ওয়াদি রেহেজান নামক এলাকায় সৌদি মালিকের কৃষি খামারে একই ইউনিয়নের ৭/৮ জন কৃষি শ্রমিকের কাজ করতেন।
৩০ আগস্ট শুক্রবার কাজ শেষে নিজ বাসায় তাদের কয়েকজন মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হলে একজন লাঠি দিয়ে মুহাম্মদ জসিম উদ্দিনের মাথায় আঘাত করলে ঘটনা স্থলে মুহাম্মদ জসিম উদ্দিন-(৪৪) নামের এক প্রবাসী বাংলাদেশি মৃত্যু হয়।
পরে নিহত প্রবাসীর মরদেহ পাশের ডোবায় পেলে তারা পালিয়ে যায়। তিন দিন পর তাদের মধ্যে থেকে অন্য একজনের গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় সৌদি পুলিশকে খবর দিলে স্থানীয় পুলিশ এসে ডোবা থেকে মুহাম্মদ জসিম উদ্দিনের মরদেহ উদ্ধার করে নিহতের মরদেহ বর্তমানে মক্কা কিং আব্দুল আজিজ হসপিটালের মর্গে রাখা হয়েছে।
এ ঘটনায় জড়িত সন্দেহে ২ জন প্রবাসী বাংলাদেশীকে আটক করে স্থানীয় পুলিশ। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলাধীন চরম্বা ইউনিয়নের মোজাহার সওদাগরের পুত্র। নিহত মোহাম্মদ জসিম উদ্দিন মাত্র আড়াই মাস আগে সৌদি আরবে এসেছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop