তথ্য প্রযুক্তির সময়দেশের বাজারে ভিভোর নতুন ফোন

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশের বাজারে ওয়াই ১২ নামে নতুন একটি ফোন নিয়ে এসেছে চীনা বহুজাতিক প্রযুক্তি কোম্পানি ভিভো। এর মাধ্যমে ভিভো ওয়াই সিরিজের নবম ফোনটি হাতে পাচ্ছেন গ্রাহকরা। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) থেকে ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে।
 
বাংলাদেশে  ভিভো ওয়াই ১২ স্মার্টফোনটি পাওয়া যাবে- অ্যাক্যুয়া ব্লু (নীল) ও বার্গান্ডি রেড (লাল) রঙে। মূল্য ১৬ হাজার ৯৯০ টাকা।
 
হেলো ফুলভিউ ডিসপ্লে বৈশিষ্ট্যের এই ফোনটিতে রয়েছে- ৩ জিবি র‌্যাম, ৬৪ জিবি রম, ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন ৫ হাজার এমএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেলের (এমপি) ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ১৩, ৮ ও ২ এমপি ক্ষমতার কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন তিনটি রিয়ার ক্যামেরা রয়েছে। আর ৬ দশমিক ৩৫ ইঞ্চির হেলো ফুলভিউ ডিসপ্লেটির রেজ্যুলেশন ক্ষমতা ৭২০*১৫৪৪।
ফোনটি অ্যান্ড্রয়েড ৯ ভিত্তিক ফানটাচ ওএস ৯ সংস্করণের অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত। এছাড়া স্বাচ্ছন্দ্যে মোবাইলে গেমস খেলা নিশ্চিত করতে স্মার্টফোনটিতে আলট্রা গেমস মোড যুক্ত করা হয়েছে। আর ফোনটির পেছনে যুক্ত করা হয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।
ভিভোর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জনাব ডিউক বলেন, গ্রাহকরা সব সময়ই সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ডিজাইনের স্মার্টফোন পেতে চায়। এছাড়া ব্যবহারে স্বাচ্ছন্দ্যও অন্যতম চাহিদা। গ্রাহকদের এসব চাহিদার কথা মাথায় রেখেই আমরা বাজারে এনেছি ভিভো ওয়াই ১২। ওয়াই ১২ এর ব্যাটারি ক্ষমতা ও অত্যাধুনিক প্রযুক্তি তাদের চাহিদা পূরণ করবে বলেই আমাদের প্রত্যাশা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop