বিনোদনের সময়অর্থের বিনিময়ে কেনা যাবে সানাইকে!

সময় সংবাদ

fb tw
somoy
শোবিজ অঙ্গনের আলোচিত চিত্রনায়িকা সানাই মাহবুব সুপ্রভার জন্মদিন রোববার (০৮ সেপ্টেম্বর)। এই শুভ দিনে তিনি খবর জানালেন তার ভক্তদের উদ্দেশে। খবরটি হল, নতুন একটি অ্যাপ নিয়ে হাজির হচ্ছেন সানাই। ‘দি সানাই মাহবুব’ নামের এই অ্যাপটি লঞ্চ করা হবে আগামী (অক্টোবর) মাসেই। এরইমধ্যে সব কিছু পাকাপোক্ত হয়েছে।
জানা গেছে, এই অ্যাপে সানাই সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। এছাড়া নির্দিষ্ট অর্থের বিনিময়ে কেনা যাবে সানাইকে! অর্থাৎ সুলভ মূল্যে মিলবে তার ছবি ও ভিডিও।
এই প্রসঙ্গে সানাই’র ভাষ্য, আমাকে যারা পছন্দ করেন, অনুসরণ করেন তাদের জন্য এটি একটি দারুণ খবর। কারণ আমি মনে করি, আমার সম্পর্কে আরো বিশদ জানতে চায় শুভাকাঙ্ক্ষিরা। তাই আমার ছবি ও ভিডিও বা আমাকে সুলভ মূল্যে পেতে এই সিদ্ধান্ত নিয়েছি।
মূলত আমার সবকিছু জানতে অ্যাপটি তৈরি করা হচ্ছে। এসবের বাইরেও এই অ্যাপে থাকবে আরো নানা ধরণের চমক। আসছে অক্টোবরের প্রথম সপ্তাহেই আশা করি এটি শুভাকাঙ্ক্ষিরদের হাতে তুলে দিতে পারবো।
প্রসঙ্গত, এরইমধ্যে এক-দুটি চলচ্চিত্রেও কাজ করেছেন সানাই। এছাড়াও কয়েকটি মিউজিক ভিডিওতেও দেখা গেছে তাকে। তার অভিনীত ছবি ‘ময়নার ইতিকথা’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন

যে প্রশ্ন এড়িয়ে গেলেন তিশাঅর্থের বিনিময়ে কেনা যাবে সানাইকে!বিদায়ের আগে ফেরদৌস ওয়াহিদের ২২টি গানসৈকতে খোলামেলা পোশাকে সেই জায়রা

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop