বিনোদনের সময়ক্যান্সারে আক্রান্তদের জন্য চুল দান করলেন আরজে লাবণ্য

সময় সংবাদ

fb tw
somoy
ক্যান্সারে আক্রান্ত রোগীদের জন্য নিজের মাথার চুল দান করলেন ভারতীয় রেডিও জকি (আরজে) লাবন্য দত্ত। ভারতীয় গণমাধ্যম জি নিউজকে তিনি বলেন, সোনালি বেন্দ্রে যখন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন, তখন সোশ্যাল মিডিয়াতে তার পোস্ট থেকে প্রথম রিয়েল হেয়ার উইগ বিষয়টি জানতে পারি। তিনি লিখেছিলেন, তার পরিচিত একজন হেয়ার স্টাইলিস্ট তাকে এই রিয়েল হেয়ার উইগ উপহার দিয়েছেন, তাতে ওনার আত্মবিশ্বাস বেড়েছে, ভালোলাগা তৈরি হয়েছে।
এরপরেই আমি খোঁজ খবর নিয়ে বিষয়টা জানতে পারি। এদেশে মন্দিরে চুল দান করার বিষয়টা বহু পুরোনো, তবে সেগুলো কোনোটাই সেসব মানুষগুলোর কাছে পৌঁছোয় না যাদের এটা সত্যিই দরকার। বিদেশে ইন্ডিয়ান চুলের প্রচুর দাম। তবে অনেকেই এই রিয়েল হেয়ার উইগ কিনতে পারেন না, কারণ এটা হয়ত তাদের সামর্থ্যের বাইরে। সেখান থেকেই এই চুল দান করার বিষয়টা মাথায় আসে।
তিনি এর সাফল্য সম্পর্কে আরো বলেন, আমি ক্যান্সার আক্রান্ত নিয়ে কাজ করে এ ধরনের বেশকিছু সংস্থার সঙ্গে কথা বলি। এভাবেই খোঁজ করতে গিয়ে মুম্বাইয়ের ‘কোপ উইথ ক্যান্সার’ বলে একটা সংস্থার সঙ্গে আমার কথা হয়, ওরা এগিয়ে আসে। আমার একটা রোমিং পার্টনার নামে গ্রুপ আছে। তারা আমাকে এ ধরনের পদক্ষেপের জন্য উৎসাহিত করে তোলে।

আরও পড়ুন

চন্দ্রযান-২ এর হারানো ল্যান্ডারের সন্ধান পেল ভারতমিষ্টি খায় মিন্নি-নয়ন, প্রাণ দেয় রিফাত!অর্থের বিনিময়ে কেনা যাবে সানাইকে!ধর্ষকের সঙ্গে ‘জোর করে’ গৃহবধূকে বিয়ে দিল ওসি!বিদায়ের আগে ফেরদৌস ওয়াহিদের ২২টি গান

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop