বিনোদনের সময়সৈকতে খোলামেলা পোশাকে সেই জায়রা

সময় সংবাদ

fb tw
somoy
চলতি বছরের জুন মাসে অভিনয় জগৎকে বিদায় জানিয়েছিলেন দঙ্গল খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম। কারণ হিসেবে বলেছিলেন নিজ ধর্মের জন্য অভিনয় থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। নিজের ধর্মচারণের আমার ইমানের ক্ষতি হচ্ছে। এমন  বিস্ফোরক মন্তব্য করে নিজের অভিনয় ক্যারিয়ারে ইতি টানার সিদ্ধান্ত নিয়ে লম্বা স্ট্যাটাস দেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। 
তবে দু’মাস পার না পার হতেই তাকে  টরোন্টোর চলচ্চিত্র উৎসবে দেখে হতবাক নেটদুনিয়া। আগামী ১৩ সেপ্টেম্বর টরোন্টো ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির। আর সেই উপলক্ষে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে পোজ দিতে দেখা গেছে। 
খোলামেলা পোশাকে পোজ দেওয়ায় চটেছেন নেটিজনরা। তারা মন্তব্য করছেন, দিন কয়েক আগে বিদায় নেওয়া এই অভিনেত্রীর বিদায় জানানোটা ছিল আলোচনায় আসার। অনেকে আবার তাকে ‘ড্রামেবাজ’ আখ্যা দিয়ে লিখেছেন, আরে, ধর্মের দোহাই দিয়ে অভিনয় করা তো আগেই ছেড়ে দিয়েছেন, তাহলে এখন আবার ওখানে গিয়েছেন কী করতে জায়রা ? আবার কেউ কেউ জায়রার বলিউড ত্যাগ করা দেখছেন ‘পাবলিসিটি স্টান্ট’ হিসেবেই। নেটিজেনদের একাংশ আবার তার পোশাক নিয়েও কটাক্ষ করে বলেছেন, আপনার পোশাক তো আপনার ধর্মমত অনুযায়ী মিলছে না!
সূত্র:টাইমস অব ইন্ডিয়া

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop