খেলার সময়ব্যাটিং অর্ডারে পরিবর্তন, ব্যাখ্যায় সাকিব যা বললেন

সময় সংবাদ

fb tw
somoy
আফগানিস্তানের দেওয়া ৩৯৮ রানের টার্গেটে খেলতে নেমে ব্যাটিং অর্ডারে ব্যাপক পরিবর্তন আনে বাংলাদেশ। তবে, কী কারণে এই পরিবর্তন করা হয়েছিল; সেটির ব্যাখ্যা সংবাদ সম্মেলনে দিয়েছেন দলের অধিনায়ক সাকিব নিজেই।
দ্বিতীয় ইনিংসে ব্যাটিং পরিবর্তন আনে টিম ম্যানেজমেন্ট। এদিন সাদমানের সঙ্গে ওপেন করে লিটন কুমার দাস। প্রথম ইনিংসে আটে ব্যাট করা মোসাদ্দেক ব্যাট করে তিনে। এমনকি মুমিনুল হক ব্যাট করে ছয়, মুশফিক ব্যাট করে প্যাঁচে। ব্যাটিং পরিবর্তন করেও সাফল্য মেলেনি টাইগারদের।
দলের অধিনায়ক সাকিব জানান, লিটনের সঙ্গে মোসাদ্দেককে ওপেন করতে পাঠাতে চেয়েছিলাম। সাকিব বলেন, আমি তো কালকে এই আলোচনা করেছি যে দুই ডানহাতি আমি পাঠাবো কিনা। আমি মোসাদ্দেককে ওপেন করতে পাঠাতে চেয়েছিলাম। সত্যি কথা, এটা আমি এখন বললাম। সবাই মিলে এই আলোচনার পরে এই প্ল্যান করা হয়েছে যে, এভাবে যাই তাহলে আমাদের একটা সুযোগ আছে। সকাল বেলা টিম মিটিংয়ে ওটা সেট করে আমরা মাঠে এসেছি। ওই বিশ্বাসটা সবার ছিলো। এমন না আমি বিশ্বাস করেছি বা কোচ বিশ্বাস করেছে। পুরো ১৫ জন এই বিশ্বাস করেছে।
সাকিব আরো বলেন, শুধু আমার সিদ্ধান্ত হতো, মোসাদ্দেক ও লিটন ওপেন করতো। যেহেতু আমার সিদ্ধান্ত ছিল না পুরো ছিল না, সেহেতু সাদমান গিয়েছে। এবং ওরা খুব ভালো ব্যাট করেছে। ও যদি বড় খেলতে পারত ওইখানে আমাদের একটা জুটি হওয়ার চ্যান্স থাকতো।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop