খেলার সময়আফগানরা সেঞ্চুরি করলে আমরা কেন পারিনা, প্রশ্ন পাপনের

সময় সংবাদ

fb tw
somoy
চট্টগ্রাম টেস্টে আফগানিস্তানের বিপক্ষে ভরাডুবির পথে বাংলাদেশ। দলের এমন অবস্থায় ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
টাইগারদের বিপক্ষে বিপক্ষে প্রথম ইনিংসে আফগানরা করেছে ৩৪২ রান। সেঞ্চুরি পেয়েছেন রহমত শাহ। এছাড়া আসগর আফগানও ৯২ রান করেছেন। আর দ্বিতীয় ইনিংসে আফগানিস্তানকে ২৬০ রান এনে দিতে বড় ভূমিকা রাখেন ওপেনার ইব্রাহিম জাদরান (৮৭)।
আফগানরা ব্যাটসম্যানরা সেঞ্চুরি পেলে বাংলাদেশের ব্যাটসম্যানরা পাবেন না কেন, প্রশ্ন তুলেছেন বিসিবি সভাপতি। রোববার( ৮ সেপ্টেম্বর) বলেন, 'আমার মনে হয় এখান থেকে সকলেরই অনেক কিছু শিখার আছে। আমার ধারনা ছিল মুশফিক, সাকিব, রিয়াদ, মমিনুলরা সেঞ্চুরি করবে। এই পিচে সেঞ্চুরি না করার কোনো কারণ নাই, যদি ওরা করতে পারে তাহলে আমরা কেন পারব না?'
আফগানিস্তানের বিপক্ষে স্পিনিং উইকেটে খেলা হওয়ায় অবাক হয়েছেন পাপন। তার মতে, দেশের ক্রিকেটে নতুন প্রধান কোচ আসার পর অনেক নিয়মই পাল্টে গিয়েছে।
'স্টিভ রোডস আসার আগে আমরা একটা নিয়মের মধ্যে ছিলাম। জানাই ছিল উপমহাদেশের দলের সঙ্গে আমরা এক ধরনের উইকেটে খেলব আর অন্যদের সঙ্গে আরেকরকম পিচে খেলব। এখানে এসে দেখি এটাও উল্টে গেছে। অনেক পরিবর্তন।'
এদিকে টাইগারদের সামনে জয়ের লক্ষ্য ৩৯৮ রানের। জবাবে ১৩৬ রান স্কোরবোর্ডে তুলতেই ৬ উইকেট হারিয়েছে বাংলাদেশ। ম্যাচের আর বাকি আছে একদিন। ক্রিজে রয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান ও সৌম্য সরকার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop