খেলার সময়এখনো ঝরছে বৃষ্টি, হোটেলে সাকিবরা

সময় সংবাদ

fb tw
somoy
চট্টগ্রাম টেস্টে আফগানদের জয় পেতে প্রয়োজন ৪ উইকেট। হারের শঙ্কায় থাকায় টাইগারদের করতে হবে ৩৯৮ রানের পাহাড় সমান টার্গেট। মাঠে আছেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। ৩৯ রান নিয়ে ব্যাট করছেন দলের এই অলরাউন্ডার। সৌম্য সরকারও শূন্য রানে মাঠে রয়েছেন। চতুর্থ ইনিংসে এত রান করার সম্ভব না সেটা সাকিব নিজেই গতকাল সংবাদ সম্মেলনে সেটারই ইঙ্গিত দিয়েছেন।   
রোববার (৮ সেপ্টেম্বর) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সাকিব বলেছেন, বৃষ্টিই বাংলাদেশকে রক্ষা করতে পারে! হারের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে থাকা টাইগারদের আশীর্বাদ হয়ে এসেছে সেই বৃষ্টিই। সারারাত ধরেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে।
পরে একটু বন্ধ হলেও সকালে ৮টার আগ দিয়ে আকাশ কালো করে নামে আবারও বৃষ্টি। যে কারণে খেলোয়াড়রা হোটেল থেকে নির্ধারিত সময়ে বের হননি। তবে, নির্ধারিত সময়ে বের না হলেও সকাল ৯টার একটু আগেই মাঠে চলে এসেছে আফগানিস্তান দল। বাংলাদেশ দল এখনও রয়ে গেছে টিম হোটেলে।
জানা যায়, দুপুর ১২টার দিকে রওয়ানা হতে পারে টাইগাররা।
এদিকে বৃষ্টি এখনও চলছে। বাতাসের সঙ্গে ঝিরঝির বৃষ্টি এখনও আছে। তবে মাঝে মধ্যে রোদও দেখা যাচ্ছে। কখনও একটু রোদ উঠছে, পরে আবার তা মেঘে ঢেকে যাচ্ছে। পিচ কভারে ঢেকে রাখা হয়েছে। শেষ পর্যন্ত খেলা যদি খেলা শুরু না হয়। কপাল পুড়বে আফগানিস্তানের।
অন্যদিকে নিশ্চিত হার থেকে রক্ষা পারে বাংলাদেশ। কেননা আফগানরা টাইগারদের সামনে ছুড়ে দিয়েছে ৩৯৮ রানের বড় লক্ষ্য। যে লক্ষ্য তাড়া করতে নেমে চতুর্থ দিন শেষে ৬ উইকেটে ১৩৬ রান নিয়ে শেষ করেছে সাকিব আল হাসানের দল।
উইকেটে আছেন দলপতি সাকিব আল হাসান। তিনি ৩৯ রান নিয়ে ব্যাটিং করছেন। সঙ্গে থাকা সৌম্য সরকার এখনও রানের খাতা খুলতে পারেননি। স্বীকৃত ব্যাটসম্যান জুটি বলতে এটিই। এরপর রয়েছেন মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম আর নাইম হাসান। তার চেয়ে বরং বৃষ্টিই পারে সব ধরনের শঙ্কা দূর করতে। লজ্জার এক হার থেকে টাইগারদের বাঁচাতে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop