ksrm

বাণিজ্য সময়জয়পুহাটে মেজর হাসকিং মিল সমিতির বিরুদ্ধে অভিযোগ

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশ অটো মেজর এন্ড হাসকিং মিল সমিতি জয়পুরহাট জেলা শাখার ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি বিশেষ সম্প্রদায় উঠেপড়ে লেগেছে। 
রোববার (০৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন সংগঠনের জেলা শাখার সভাপতি কে.এম. লায়েক আলী। 
এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ অটো মেজর এন্ড হাসকিং মিল সমিতি জয়পুরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক আমিনুল বারী, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নিখিল চন্দ্র মণ্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ লেবু প্রমুখ।
সংবাদ সম্মেলনের বলা হয়, জয়পুরহাট খাদ্য বিভাগ কর্তৃক চলতি বোরো মৌসুমে মিলের ক্যাপাসিটি নীতিমালা ও সরকারী নির্দেশনা অমান্য করে ২৬জন মিলারকে অবৈধ সুবিধা প্রদান করে বরাদ্দ প্রদান প্রসঙ্গে গত ২০ আগস্ট খন্দকার আবুল হাসনাত স্বাক্ষরিত যে পত্রটি বিভিন্ন দপ্তরে প্রেরণ করা হয়েছে, তা সম্পূর্ণ রূপে উদ্দেশ্যপ্রণোদিত। মূলত তিনি এই সংগঠনের ক্ষতি সাধনের জন্যই লিপ্ত রয়েছেন।
বিগত দিনে সংবাদ সম্মেলন ও বিভিন্ন দপ্তরে খন্দকার আবুল হাসনাত ঢালাও ভাবে খাদ্য বিভাগকে দোষারোপ করেছেন বলেও উপস্থিত সাংবাদিকদের অভিযোগ করেন হাসকিং মিল সমিতির এই শীর্ষ নেতা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop