বিনোদনের সময়অভিমান গলেছে মিঠুন চক্রবর্তীর

সময় সংবাদ

fb tw
somoy
মিঠুন চক্রবতী মৃণাল সেনের হাত ধরেই সিনেমা জীবনের যাত্রা শুরু করেছিলেন। এরপর সমানভাবে বলিউডে একের পর এক ছবিতে অভিনয় করে নিজেকে শক্ত একটা জায়গায় নিয়ে যান।
পরিচয় পান সুপারহিট ‘ডিস্কো ডান্সার’ হিসেবে। নাচে তৈরি করেন নতুন এক ছন্দ। মিঠুনের মতো ছেলেরা ঘরে ঘরে ফ্যাশনে অভ্যস্ত হয়ে যায়। মিঠুনের মতো জুতা, প্যান্ট, চুলের স্টাইল নকল করতো সব বাংলার ছেলে। কিন্তু বেশ কয়েক বছর ধরে কলকাতা থেকে একেবারে দূরে সরে গিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। টিভি অনুষ্ঠান থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন। অথচ তার হাত দিয়েই কলকাতার সবচেয়ে জনপ্রিয় ছোটদের নাচের শোয়ের সূত্রপাত হয়েছিল।
অসুস্থ কারণ দেখিয়ে মিঠুন বলেছিলেন, বাংলায় আর কোনো কাজ করবেন না তিনি। সেই থেকে বাংলায় আর কোনো কাজে দেখা যায়নি তাকে। তবে আবারো বাংলার পর্দায় আসছেন তিনি। নিজের কথা ফিরিয়ে নিয়েছেন। তাকে আবার দেখা যাবে বাংলায় কাজ করতে। তিনি ফের বাংলা টেলিভিশনে ফিরে আসছেন নাচের হাত ধরে। অনেক দিন ধরেই তাকে রাজি করানোর চেষ্টা করা হচ্ছিল। অবশেষে তার অভিমান গলেছে। তিনি রাজি হয়েছেন স্টার জলসার রিয়েলিটি শোতে ‘ডান্স দান্স বাংলা’ জুনিয়রে কাজ করতে।
এবার তিনি থাকছেন প্রধান বিচারক হিসাবে।  তার সঙ্গে এবার এই শোতে দেখা যাবে শ্রাবন্তী ও সোহমকে এবং এবারও থাকছে আরও একটি মিষ্টি বাচ্চা ‘লাড্ডু’। ২১ সেপ্টেম্বর থেকে শুরু হবে আবার মজার এই নাচের শো।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop