মহানগর সময়মাদকের টাকার জন্য ছিনতাইয়ের পর কামরুলকে হত্যা

সময় সংবাদ

fb tw
somoy
মাদকের টাকা জোগাড় করতেই ছিনতাইয়ের পর গাজীপুরের টঙ্গীতে আরএফএল কর্মকর্তা কামরুল ইসলামকে হত্যা করা হয়। গতরাতে এ ঘটনায় মূল আসামি রনিসহ ৩ জনকে গ্রেফতারের পর উঠে আসে এমন তথ্য। র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা বিভিন্ন পেশার আড়ালে টার্গেট করা ব্যাক্তি কাছ থেকে ছিনতাই করে সব কিছু ছিনিয়ে নিতো।
এভাবেই গত ৭ সেপ্টেম্বর নাটোর থেকে ঢাকায় যাওয়ার পথে রাতে টঙ্গীর কলেজগেট এলাকায় ছিতাইকারীর কবলে পড়ে আরএফএল কর্মকর্তা কামরুল ইসলাম। মুহুর্তেই তার কাছে থাকা মোবাইল, ল্যাপটপ ও নগদ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারী চক্রটি। যাবার সময় কামরুলের পায়ে ছুড়ি মেরে তাকে ঘায়েল করে রেখে যায় ছিনতাইকারীরা।
ঘটনার পর কামরুলের ছোট ভাই আবুল কালাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। তার পরেই ঘটনার ছায়া তদন্তে নামে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে গাজীপুরের টঙ্গীর বেশ কয়েকটি এলাকায় অভিযান চালায় র‌্যাব। এরপর সেখান থেকে রনি,সুজন ও আউয়াল নামে তিনজনকে গ্রেফতার করা হয়।
সোমবার এক সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য মতে, মূলত মাদকের টাকা যোগাড় করতেই এরা কেউ বাসের কন্টাকটর, কেউবা হেলপার আবার কেউ অটোরিকশা চালক সেজে আগে থেকে টার্গেট করা ব্যাক্তিকে নির্জন জায়গায় নিয়ে তার সর্বশ কেড়ে নিতো। এরপর ছুরিকাঘাত করে পালিয়ে যেত।
র‌্যাব-১ এর অধিনায়ক সারওয়ার বিন কাশেম বলেন, ওরা মূলত যোগ সাজসে এই ছিনতাইগুলো করে থাকে। তারা একত্রে সবাই দেশের বিভিন্ন জায়গায় বাস চালায়। তারা রাজধানীর আবব্দুল্লাহপুর এলাকায় ছিনতাইয়ে কাজ করে থাকে। এদের লক্ষ্য থাকে কারা বেতনের টাকা পেয়েছে এবং টাকা সঙ্গে করে নিয়ে যাচ্ছে। তখন তারা নির্জন জায়গায় বাসা থামিয়ে চেস্টা করে ছিনতাই করার জন্য। অথবা তারা যদি বাস থেকে নেমেও যায়। তাহলে তাদের অন্য সঙ্গীদের বলে যায়, তারা ওই যাত্রীর ওপর ঝাপিয়ে পড়ে।
গ্রেফতারকৃতদের সবার বিরুদ্ধেই বিভিন্ন থানায় একাধিক ছিনতাই মামলা রয়েছে।
তিনি বলেন, মোটরসাইকেল, রিশকা করে যাওয়া যাত্রীদের কাছে থেকে টান দিয়ে তাদের মোবাইল, স্বর্ণঅলঙ্কার ছিনিয়ে নেয়।
এ ঘটনায় জড়িত অন্য আসামিদের ধরতে অভিযান চলছে বলেও জানায় র‌্যাব।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop