খেলার সময়ত্রিদেশীয় সিরিজের দলে নতুন মুখ মিশু

সময় সংবাদ

fb tw
somoy
কিছুটা চমক দিয়েই ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।
প্রথম দুটি টি-টোয়েন্টি দলে একেবারে নতুন মুখ পেসার ইয়াসিন আরাফাত মিশু। বাদ পড়েছেন তিন ফরম্যাটে নিয়মিত মুখ মেহেদী হাসান মিরাজ ও রুবেল হোসেন। ফিরেছেন বাঁ-হাতি ব্যাটসম্যান আফিফ হোসেন ধ্রুব। ১৩ সেপ্টেম্বর আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।
চট্টগ্রাম টেস্টে ধাক্কার পর অনেকটা কাটছাট করে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। লম্বা সময় পর টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন তাইজুল ইসলাম। এর আগে দলে থাকলেও, এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে অভিষেক হয়নি তাইজুলের।
এছাড়াও, দেড় বছর পর টি-টোয়েন্টি ফরম্যাটে সুযোগ পেলেন অফ স্পিনার শেখ মেহেদী হাসান ও আফিফ হোসেন ধ্রুব। গত বছর শ্রীলঙ্কার বিপক্ষে একটি টি-টোয়েন্টি খেলেছিলেন এই দুই তরুণ। আর ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরমেন্সের পর জাতীয় দলে ডাক পেয়েছেন ইয়াসিন আরাফাত মিশু।দলের বাকি সদস্যরা হলেন। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক সৈকত, সাব্বির রহমান, সাঈফুদ্দিন ও মুস্তাফিজুর রহমান।
ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত।

আরও পড়ুন

সেদিন কলম্বোয় ফুটেছিল বাংলাদেশের ‘আশার ফুল’‘এই হার লজ্জার নয়, কষ্টের’আফগানিস্তান-জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় সিরিজের সূচি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop