খেলার সময়ধারাবাহিক ক্রিকেট খেলতে চান নারীরা

সময় সংবাদ

fb tw
somoy
টি-টোয়েন্টি বিশ্বকাপে সাফল্যে না ভেসে ধারাবাহিক ক্রিকেট খেলতে চায় বাংলাদেশ। বিশ্ব নারী টি-টোয়েন্টির মূল পর্ব নিশ্চিত করে স্কটল্যান্ড থেকে দেশে ফেরার পর এ মন্তব্য করেছেন বাংলাদেশ অধিনায়ক সালমা খাতুন। আর বিশ্বকাপের গ্রুপ কঠিন হলেও পারফরম্যান্সের ধারাবাহিকতা থাকলে ভালো করার সুযোগ দেখছেন বাছাইপর্বের ম্যান অব দ্য ফাইনাল সানজিদা। তবে, এখনই বিশ্বকাপ নিয়ে না ভেবে, আগের সিরিজগুলোতেই মনোযোগী হতে চায় টাইগ্রেসরা।
অদ্ভুত এক মিশ্র সময় পার করছে বাংলাদেশের ক্রিকেট। সাগরিকায় যখন আফগানিস্তানের কাছে টেস্ট হারের লজ্জা কুড়ে কুড়ে খাচ্ছিল বাংলাদেশের পুরুষ দলকে, তখন একেবারেই উলটো চিত্র রাজধানীতে। নির্ধারিত সময়ের আধ ঘণ্টা পর, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন স্কটল্যান্ড জয় করে আসা নারী ক্রিকেট দলের সদস্যরা।
টানা দ্বিতীয়বারের মতো বিশ্ব আসরের মূল পর্বের আগে বাছাইপর্বের শিরোপা জিতল টাইগ্রেসরা। লম্বা ভ্রমণ ক্লান্তি ভুলে চোখে-মুখে তাই আনন্দের ঝিলিক। আত্মবিশ্বাস তখন তুঙ্গে বের হয়ে আসা প্রতিটি অবয়বে।
তবে, এটা যে কেবলই ড্রেস রিহার্সাল। আসল লড়াইটা যে অপেক্ষমাণ, জানা আছে অধিনায়কের। যদিও, ভীত নন তিনি।

বাছাইপর্বের প্রায় প্রতিটি ম্যাচেই টুকটাক ভুলত্রুটি করেছে দল। সহজ ম্যাচগুলো জিতেছে বেশ কঠিন করে। উন্নতির জায়গা তাই রয়েই গেছে, মানছেন ক্রিকেটাররা। তবে, ভালো করার সুযোগ যে আছে বলতে ভুললেন না সেটাও।
বিশ্বকাপ এখনো অনেক দূরে। তার আগে ঘরে-বাইরে সব সিরিজে ভালো করতে মুখিয়ে টাইগ্রেসরা। আর চাওয়া বিশ্ব আসরের আগে ওশেনিয়াতে কন্ডিশনিং ক্যাম্পের সুযোগ।
বিশ্ব টি-টোয়েন্টিতে ভারত, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড বিপক্ষে গ্রুপ পর্বে লড়াই করবে বাংলাদেশ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop