মহানগর সময়চূূড়ান্ত বিচার সম্পন্ন না হওয়ায় ধর্ষণ কমছে না: কামরুল ইসলাম

সময় সংবাদ

fb tw
somoy
নিম্ন আদালতে বিচার হলেও চূড়ান্ত বিচার নিশ্চিত না হওয়ায় ধর্ষণের মতো অপরাধ দমন করা যাচ্ছে না বলে মনে করেন আওয়ামী লীগ নেতা ও সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।
মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষণের শিকার এক শিশুর চিকিৎসার খোঁজ নিতে গিয়ে এসব কথা বলেন তিনি।
গত সোমবার কামরাঙ্গীর চরে সাত বছরের শিশুকে ধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানান, ওই শিশুটিকে এক ঝালমুড়ি বিক্রেতা ধর্ষণ করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় সোমবার রাতেই শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
মঙ্গলবার সকালে শিশুটির চিকিৎসার খোঁজ নিতে ঢাকা মেডিকেলে যান স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম। এ সময়, ধর্ষণের শিকার শিশুটির চিকিৎসার জন্য আর্থিক সহায়তার ব্যবস্থা করা হবে জানিয়ে কামরুল ইসলাম বলেন, দ্রুত সময়ের মধ্যে ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
তিনি আরো বলেন, এ সমস্ত ঘটনাগুলো নিম্ন আদালতের। বিচারিক আদালতে বিচারগুলো সম্পন্ন হচ্ছে দ্রুততম সময়ের মধ্যে। কিন্তু এটা উপরে গিয়ে থেমে আছে। চূড়ান্ত বিচার পাওয়া যাচ্ছে না। গুরুত্ব বিবেচনা করে দ্রুততম সময়ে পেপার বুক তৈরি করে এ বিচারগুলো সম্পন্ন করতে না পারি, তাহলে অপরাধীরা শাস্তির বাইরে চলে যাচ্ছে। আমরা বলছি শাস্তি দিচ্ছি বিচার হচ্ছে, আসলে তো চূড়ান্ত বিচার সম্পন্ন করতে পারছি না।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop