বিনোদনের সময়‘সালমান শাহ’র সঙ্গে কাজ করতে না পারার যন্ত্রণা এখনো কাঁদায়’

মহিব আল হাসান

fb tw
somoy
চিত্রনায়িকা পপি। অমর নায়ক সালমান শাহের নায়িকা হয়েই সিনেমায় এসেছিলেন। প্রয়াত নায়ক সালমান শাহের সঙ্গে জুটি হয়ে হাফ ডজন ছবিতে কাজ করার কথা ছিল তার। চুক্তিবদ্ধও হয়েছিলেন বেশ কয়েকটি ছবিতে। সালমানের সঙ্গে শুটিংয়ের জন্য মানসিকভাবে তৈরিও হয়েছিলেন পপি। কিন্তু সেই স্বপ্ন বাস্তবায়ন হওয়ার আগে পৃথিবীর মায়া ত্যাগ করেন সালমান শাহ। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় পপির। আজ এই চিত্রনায়িকার জন্মদিন। পপিকে জন্মদিনের শুভেচ্ছা জানায় সময় নিউজ।
সময় নিউজ: শুভ জন্মদিন....
পপি: অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।
সময় নিউজ: তা জন্মদিনে  কী কী করছেন?
পপি: তেমন কোনও কিছুই করছি না। ইচ্ছা ছিল সকলকে একসঙ্গে নিয়ে জন্মদিন পালন করব। কিন্তু ব্যস্ততার কারণে আমার সেই ইচ্ছাটা পূরণ হলো না। 
 সময় নিউজ:  জন্মদিনে বিশেষ কোনো প্ল্যান?
পপি: আসলে জন্মদিনের বিশেষ কোনো প্ল্যান করা হয়নি। শুরুতেই বললাম এবারের ব্যস্ততার মাত্রাটা খুব বেশি আমার। আর এ কারণে বিশেষ কোনো প্ল্যানিং করতে পারিনি। প্রত্যেকবারেই আমি বিশেষ কিছু করে থাকি। কিন্তু এবার আমি নিজের জন্মদিন পালন করতে পারলাম না। 
  
সময় নিউজ:  জন্মদিনে বিশেষ কাউকে মিস করেন?
পপি: বিশেষ স্মৃতি বলতে আমি আমার সেই শৈশবে ফিরে যাই। কারণ আমার ছোটবেলার বন্ধুদের এখনো অনেক মিস করি। তাছাড়া জন্মদিনে আমাকে মান্না ভাই খোঁজখবর নিতেন। তিনি আমাকে জন্মদিনের প্রথম প্রহরে শুভেচ্ছা জানাতেন। 
সময় নিউজ:  কোনও অপূর্ণতা আছে কী?
পপি:  অপূর্ণতা বলতে তো সেই একটা বিষয় আমাকে তাড়া করে বেড়ায়। আমি সালমান ভাইয়ের সঙ্গে সিনেমায় কাজ করার জন্য মানসিকভাবে প্রস্তুতি নিয়েছিলাম। তার সঙ্গে প্রায় ৬টির বেশি ছবিতে কাজ করার কথা ছিল। কিন্তু আমার সেই ভাগ্যটি আর হয়নি। কারণ যখন শুটিং শুরু হওয়ার কথা তার আগে সালমান ভাই পৃথিবী থেকে বিদায় নেন। 
সময় নিউজ:  সময় দেবার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার সুস্থ জীবন কামনা করি।
পপি: সময় নিউজকেও অনেক ধন্যবাদ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop