বিনোদনের সময়মাসুদ রানা নিয়ে এবার মুখ খুললেন নির্মাতা ফাহমি

সময় সংবাদ

fb tw
somoy
জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানার খোঁজে নামে ২ আগস্ট থেকে চ্যানেল আইতে শুরু হয় রিয়েলিটি শো। কিন্তু শুরুতেই এ উদ্যোগ নিয়ে সৃষ্টি হয় বিতর্ক। অনুষ্ঠানের একাধিক ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। যাতে প্রতিযোগীদের স্টাইল-ফ্যাশনসহ নানা বিষয়ে কটূক্তি ও তামাশা করেছেন বিচারকরা, যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দার ঝড় উঠেছে।
বিষয়টি নিয়ে একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমি বলেন, ‘আমি সবাইকে বিষয়টি ইতিবাচকভাবেই দেখতে বলব। এটি জনগণের প্রতিক্রিয়া। অনেকের ভালো লাগা রয়েছে। আবার অনেকের খারাপ লাগা রয়েছে। সমালোচিত ভিডিওগুলো স্ক্রিপ্টেড ছিল। আর সমালোচনা সবসময় আমাদের নতুন করে ভাবতে শেখায়। এ সমালোচনাও তেমন। যারা প্রোগ্রামের স্ক্রিপ্ট করেন তারা নতুন করে আবারো প্রোগ্রামটি সাজাবেন। এর আগে এসব সমালোচনার জবাবে মুখ খোলেন আরেক বিচারক শবনম ফারিয়া।
দর্শকদের অভিযোগ, বিচারকরা প্রতিযোগীদের প্রতিনিয়ত অপমান করছেন। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, একজন প্রতিযোগীর চুলের কাটিং নিয়ে ঠাট্টা করছেন বিচারকের আসনে বসা পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি। এ ছাড়া পরিচালক শাফায়েত মনসুর রানা, অভিনেত্রী জাকিয়া বারী মম, শবনম ফারিয়া ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজকেও প্রতিযোগীদের সঙ্গে রূঢ় আচরণ করতে দেখা যায়।

আরও পড়ুন

বুধবার মাঠে নামছে আর্জেন্টিনা-ব্রাজিলখাশোগি হত্যা : ‘তুমি একটা পশু, জবাই করা হবে’ বলেই...দুরারোগ্য রোগে আক্রান্ত মার্কিন তারকা কিম কার্দাশিয়ান

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop