তথ্য প্রযুক্তির সময়সবচেয়ে বেশি বিক্রি হওয়া ১০ স্মার্টফোন

সময় সংবাদ

fb tw
somoy
সম্প্রতি আইএইচএস মার্কেট নামের একটি গবেষণাধর্মী প্রতিষ্ঠান এ বছরে এখন পর্যন্ত সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনের একটি পরিসংখ্যান প্রকাশ করেছে। সেখানেই উঠে এসেছে সবচেয়ে বেশি বিক্রি হওয়া ১০টি স্মার্টফোনের নাম ও ব্র্যান্ড।
অ্যাপল আইফোন এক্সআর : এ বছরে এখন পর্যন্ত সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোন হলো আইফোন এক্সআর। বিশ্বের বিভিন্ন জায়গায় এ স্মার্টফোনের দাম কমানো হয়েছিল। হয়তো এ কারণেই এটি এতো বেশি বিক্রি হয়েছে। আইএইচএস-এর পরিসংখ্যান বলছে, আইফোন এক্সআর বিক্রি হয়েছে ২ কোটি ৬৪ লাখ ইউনিট।
স্যামসাং গ্যালাক্সি এ-টেন: বিক্রির দিক থেকে দ্বিতীয় অবস্থানে আছে স্যামসাংয়ের গ্যালাক্সি এ-টেন। এ স্মার্টফোনটি ১ কোটি ৩৪ লাখ ইউনিট বিক্রি হয়েছে।
স্যামসাং গ্যালাক্সি এ-ফিফটি : বিক্রির দিক থেকে তৃতীয় অবস্থানে রয়েছে স্যামসাংয়ের আরো একটি স্মার্টফোন। স্যামসাংয়ের এ স্মার্টফোনটি ১ কোটি ২০ লাখ ইউনিট বিক্রি হয়েছে।
এ ছাড়া শীর্ষ দশে থাকা বাকি সাতটি স্মার্টফোন হলো, অ্যাপল আইফোন-৮, শাওমি রেডমি সিক্স-এ, শাওমি রেডমি নোট সেভেন, স্যামসাং গ্যালাক্সি জে-টু কোর, অপো এ-ফাইভ, আইফোন এক্সএস ম্যাক্স ও স্যামসাং গ্যালাক্সি এ-থার্টি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop