বিনোদনের সময়ঢাকায় বসছে ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’

সময় সংবাদ

fb tw
somoy
এবার ঢাকায় বসতে যাচ্ছে ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড। 
আগামী ২১ অক্টোবর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (নবরাত্রি হল ৪) অনুষ্ঠিত হবে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান। 
সোমবার (৯ সেপ্টেম্বর) হোটেল রেডিসনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানটির আয়োজন করছে ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন চিত্রনায়ক আলমগীর, চিত্রনায়িকা কবরী, কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, সায়মন সাদিক, ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়ার প্রেসিডেন্ট ফিরদৌসুল হাসান ও নির্বাহী কমিটির সদস্য তপন রায়।
২০১৮ সালের জুন মাস থেকে ২০১৯ সালের জুন মাস পর্যন্ত ভারত ও বাংলাদেশে মুক্তি পাওয়া বাংলা ভাষার ছবিগুলোর মধ্য থেকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে। পপুলার, টেকনিক্যাল ও রিজিওনাল মোট তিন ক্যাটাগরিতে ২৪টি পুরস্কার দেওয়া হবে।
বিভিন্ন বিভাগের মধ্যে রয়েছে সেরা ছবি, সেরা নির্মাতা, অভিনেতা, অভিনেত্রী, পার্শ্ব অভিনেতা, পার্শ্ব অভিনেত্রী, সেরা গান, সেরা কণ্ঠশিল্পী নারী-পুরুষ, পপুলার ফিল্ম ইন দ্য ইয়ার, পপুলার অ্যাক্টর অ্যান্ড অ্যক্ট্রেস অব দ্য ইয়ার, লাইভ টাইম অ্যাচিভমেন্ট, সেরা কাহিনি, চিত্রগ্রাহক, সেরা সম্পাদক ইত্যাদি।
অ্যাওয়ার্ডের জন্য গঠিত জুরি বোর্ডে থাকবেন ভারতের পরিচালক গৌতম ঘোষ, অভিনেতা-নির্মাতা ব্রাত্য বসু, সাংবাদিক ও সমালোচক গৌতম ভট্টাচার্য, প্রযোজক অঞ্জন বোস এবং অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। বাংলাদেশ থেকে আছেন চিত্রনায়ক আলমগীর, চিত্রনায়িকা কবরী, কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম এবং পরিচালক হাসিবুর রেজা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop