বাংলার সময়ছাত্রলীগ নেতাদের ওপর হামলা-গুলি : যুবক গ্রেফতার

সময় সংবাদ

fb tw
somoy
জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে হত্যা চেষ্টার মামলায় তাজমুল হুদা রিপন (৩৪) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 
মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট শহর থেকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে গ্রেফতার করে। রিপন জয়পুরহাট শহরের চিত্রা পাড়া মহল্লার তোফাজ্জল হোসেনের ছেলে। 
জানা গেছে, ৬ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে জয়পুরহাটের স্টেশন রোডের সুজিতের চায়ের দোকান থেকে তিন মোটরসাইকেলে করে রাজা ও রেজাসহ ৬ জন চিত্রা পাড়ার ভাড়া বাসায় যাচ্ছিলেন। এ সময় রেজার বাসার গেটে পৌঁছালে পেছন থেকে নতুন হাটের রিপন, দূর্গাদহের মুন্নাসহ ৬ জনের একটি দল তাদের ওপর অতর্কিত হামলা চালালে ছাত্রলীগ নেতা রেজা গুরুতর জখম হন। এ সময় তাদের লক্ষ্য করে পরপর তিনটি গুলিও ছোঁড়া হয়। তারা অল্পের জন্য রক্ষা পান। 
পরে জয়পুরহাট সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় রেজাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে।
জয়পুরহাট জেলা ডিবির ওসি সিরাজুল ইসলাম জানান, এ হামলার ঘটনায় ৮ সেপ্টেম্বর (রোববার) রাতে আহত ও চিকিৎসাধীন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক রেজা বাদী হয়ে সদর থানায় জামালপুর ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান মিঠু, চিত্রা পাড়ার তাজমুল হুদা রিপন, সাহেব পাড়ার জাকির মোল্লা, সদরের ভাট কানা গ্রামের ইমরান হোসেন, নুরপুর গ্রামের মুন্না পারভেজ ও পুরানাপৈল বাজারের জাকারিয়া রকির বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট শহর থেকে রিপনকে গ্রেফতার করা হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop