বাংলার সময়বাগেরহাট ও মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

সময় সংবাদ

fb tw
somoy
বাগেরহাট ও মুন্সিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন অন্তত ১৮ জন।
পুলিশ জানায়, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাটের রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র সড়কে পাংচার হয়ে যাওয়ায় রাস্তার পাশে দাঁড়িয়ে চাকা মেরামত করছিল ইট বোঝাই ট্রাকের হেলপাররা। এ সময় পেছন থেকে একটি দ্রুতগতির পাথর বোঝাই ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইট বোঝাই ট্রাকের চালক ও হেলপারসহ তিনজন নিহত হন। 
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তুহিন হাওলাদার জানান, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র সড়কে পাংচার হওয়ায় একটি ইটবোঝাই ট্রাক দাঁড়িয়ে ছিল। ওই ট্রাকের নিচে ঢুকে চালক ও দুই সহকারী চাকা মেরামতের কাজ করছিলেন। এ সময় পেছন থেকে পাথর বোঝাই আরেকটি ট্রাক ধাক্কা দিলে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক, হেলপার ও ধাক্কা দেওয়া ট্রাকের হেলপার ঘটনাস্থলে নিহত হন। এ ছাড়া আরো একজন আহত হন। তাকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।
এদিকে ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস চট্টগ্রাম যাবার পথে মুন্সিগঞ্জের বাউশিয়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন। আহত ১৭ জনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop