মহানগর সময়‘স্টেজ ফর ইয়ুথের সাথে একত্রে কাজ করবে আইসিটি ডিভিশন’

সময় সংবাদ

fb tw
somoy
যাত্রা শুরু করেছে তারুণ্যনির্ভর প্রতিষ্ঠান স্টেজ ফর ইয়ুথ। 
শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে প্রতিষ্ঠানটির উদ্বোধন উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র একরামুল হক টিটুসহ আরও অনেকে।
স্টেজ ফর ইয়ুথের প্রেসিডেন্ট ইলিয়াস হোসাইন তার বক্তব্যে প্রতিষ্ঠানটির লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন। এ সময় তিনি বলেন স্টেজ ফর ইয়ুথ কাজ করবে তরুনদের ঘিরে, তারুণ্য নির্ভর এই প্লাটফর্মটি শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বব্যপী কাজ করবে।
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ তার বক্তব্যে স্টেজ ফর ইয়ুথের জন্য শুভকামনা জানান। তিনি বলেন, তারুন্যই শক্তি, তাই এই শক্তিকে ইতিবাচক দিকে কাজে লাগিয়ে স্টেজ ফর ইয়ুথ সুন্দর সমাজ গঠনে সহায়ক ভূমিকা রাখবে বলে আমি আশা রাখি।
আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আমরা সব সময় নতুনের সাথে আছি স্টেজ ফর ইয়ুথ এমন একটি সংগঠন যেখানে তরুনরা তাদের কর্মসংস্থান তৈরী করার সুযোগ পাবে। আইসিটি ডিভিশন সব সময় স্টেজ ফর ইয়ুথের পাশে থাকবে এবং আইসিটি মন্ত্রনালয় খুব শিগগিরই স্টেজ ফর ইউথের সাথে মেমোরেন্ডাম অব আন্ডারস্ট্যান্ডিং চুক্তি করে একসাথে কাজ করবে
আইআরবি ইভেন্টস, স্টেজ ফর ইউথ-এর সাথে একাত্মতা ঘোষণা করে অনুষ্ঠানটির আয়োজন করে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop