ksrm

প্রবাসে সময়নিউইয়র্কের ফ্যাশন উইকে বাংলাদেশি মডেলরা

সময় সংবাদ

fb tw
somoy
আন্তর্জাতিক ফ্যাশন জগতের মর্যাদাপূর্ণ ইভেন্ট নিউইয়র্ক ফ্যাশন উইক শুরু হয়েছে। নিউইয়র্কের ম্যানহাটনের বিভিন্ন ভেন্যুতে চলছে আয়োজন। সোমবার (৯ সেপ্টেম্বর) নিউইয়র্কের ফ্যাশন শোকেসে অংশ নেয় বাংলাদেশের ফ্যাশন হাউস ও মডেলরা।
নিউইয়র্ক ফ্যাশন উইকের শোকেসে অনুষ্ঠানের শুরুতেই বিশ্বের নামকরা ডিজাইনার, কোরিওগ্রাফার ও মডেলদের সামনে শাড়ি নিয়ে হাজির হন দেশের জনপ্রিয় মডেল মোনালিসা।
এরপরই পাঞ্জাবি নিয়ে আসেন প্রবাসী মডেল ফারহান চৌধুরী। বাংলাদেশের ফ্যাশন হাউস সপ্তপর্ণার স্বত্বাধিকারী পারভিজ চৌধুরীর ডিজাইন করা পোশাক নিয়ে ফ্যাশন শোকেসে অংশ নেন মডেলরা।
বাংলাদেশি মডেল মোজেজা আশরাফ মোনালিসা বলেন, এখানে অংশগ্রহণ করা খুবই আনন্দের। কারণ এখানে বাংলাদেশের পোশাক পরে দেশকে সারা বিশ্বের সামনে উপস্থাপনের সুযোগ রয়েছে।
মডেল ফারহান চৌধুরী বলেন, আমার ইচ্ছা ছিল মায়ের ডিজাইনগুলো সবার সামনে উপস্থাপন করার। এটা নিয়ে দুইবার এখানে অংশগ্রহণ করছি। আগামীতে আরো বড় পরিসরে অংশগ্রহণের ইচ্ছা রয়েছে। 
দেশীয় পোশাকে বাংলাদেশি মডেলদের সঙ্গে ফ্যাশন শোকেসের রানওয়েতে হাঁটেন বিদেশি মডেলরাও। শাড়ি পাঞ্জাবির পাশাপাশি ছিল সালোয়ার কামিজ। নিউইয়র্ক ফ্যাশন উইক দেখতে যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট থেকে আসেন বাংলাদেশিরা।
সপ্তাহব্যাপী এ আয়োজনে অংশ নিতে বিভিন্ন দেশ থেকে শতাধিক সেলিব্রেটি এসেছেন। তাদের পদচারণায় এখন মুখর নিউইয়র্কের ম্যানহাটান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop