ksrm

বাংলার সময়গোপালগঞ্জে রগ কেটে ব্যবসায়ীকে হত্যা

সময় সংবাদ

fb tw
somoy
গোপালগঞ্জে হাত-পায়ের রগ কেটে জাকারিয়া ভূঁইয়া (৪২) নামে এক মৎস্য ঘের ব্যবসায়ীকে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেল সোয়া ৫টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
জাকারিয়া ভূঁইয়া গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামের মজিদ ভূঁইয়ার ছেলে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জাকারিয়ার বড় ভাই আব্দুল রব ভূঁইয়া জানান, মাছের ঘের নিয়ে আমার ভাইয়ের সঙ্গে গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের আদিল খাঁর বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার দুপুরে আদিল খাঁর লোকজন জাকারিয়াকে ধরে বাজুনিয়া মোড়ে নিয়ে যায়। সেখানে রাস্তার উপর তার দুই হাত ও পায়ের রগ কেটে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে জাকারিয়াকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। পরিস্থিতি শান্ত রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop