ksrm

বাংলার সময়লুঙ্গি-গামছা পরে শ্রমিক সেজে আসামি ধরল পুলিশ

সময় সংবাদ

fb tw
somoy
ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি দল লুঙ্গি-গামছা পরে ছদ্মবেশে হত্যা মামলার প্রধান ও একমাত্র আসামি আলমগীরকে গ্রেফতার করেছে। ওই অভিযানের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়।
 
ঢাকা, গাজীপুর ও সাভারের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকালে তাকে গ্রেফতার করে। এতে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও মানুষের প্রশংসায় ভাসছে আভিযানিক দলটি।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, তিন বছর আগে ফুলপুর উপজেলার দ্বারাকপুর গ্রামের আলমগীরের সঙ্গে সদর উপজেলার বার্তিপাড়া গ্রামের কল্পনা আক্তারের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর কল্পনা জানতে পারেন তার স্বামীর আরেকটি স্ত্রী আছে। আলমগীরের আগের স্ত্রী থাকার খবর জানতে পেরে কল্পনা সংসার করবে না বলে তার বাবার বাড়ি চলে যায়। এ নিয়ে কল্পনার সঙ্গে স্বামীর দ্বন্দ্ব সৃষ্টি হয়। পরে উভয়ের সম্মতিতে গত ১৪ আগস্ট তাদের ডিভোর্স হয়। কিন্তু মনে মনে ক্ষিপ্ত হন আলমগীর।
তিনি আরও জানান, ১৫ আগস্ট রাতে কল্পনার বাড়িতে এসে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান আলমগীর। পরদিন কোতোয়ালি থানায় হত্যা মামলা হয়। মামলার দায়িত্ব দেয়া হয় উপ-পরিদর্শক নিরূপম নাগকে। কিন্তু আসামি আত্মগোপনে চলে যাওয়ায় তাকে গ্রেফতার করা যাচ্ছিল না। সম্ভাব্য কয়েক জায়গায় অভিযান চালানো হলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান আলমগীর। এর মধ্যে আসামি ধরতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের চাপ বাড়তে থাকে। কৌশল বদল করেন তদন্তকারী কর্মকর্তা নিরূপম নাগ। তথ্য প্রযুক্তির সহায়তায় জানতে পারেন সাভারের একটি দোকান থেকে আজ সকালে বিকাশে পাঠানো টাকা তুলতে যাবেন আলমগীর।
এদিকে সকালেই লুঙ্গি, গেঞ্জি, গামছা পরে শ্রমিক সেজে বিকাশ এজেন্ট দোকানের আশপাশে অবস্থান নেন কোতোয়ালি থানার উপ-পরিদর্শক নিরূপম নাগ, শাহ মিনহাজ উদ্দিন, পলাশ কুমার রায় ও কনস্টেবল সাব্বির। সকাল সাড়ে ১০টার দিকে আলমগীরের প্রথম স্ত্রী বিকাশের টাকা তুলতে দোকানে আসলে তাকে আটক করা হয়। পরে তাকে সঙ্গে নিয়ে বাসার পাশে কাজ করা অবস্থায় আলমগীরকে গ্রেফতার করে পুলিশ।
তদন্তকারী কর্মকর্তা নিরূপম নাগ জানান, সুচতুর আলমগীর বারবার অবস্থান পরিবর্তন করছিল। কোনোভাবেই তাকে গ্রেফতার করা যাচ্ছিল না। যার কারণে ছদ্মবেশ ধারণ করতে হয়েছিল। টানা দুইদিন গাজীপুর ও সাভারে অভিযান চালিয়ে আলমগীরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop