খেলার সময়গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে এশিয়া কাপের ফাইনালে যুবারা

সময় সংবাদ

fb tw
somoy
গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই এশিয়া কাপের সেমিফাইনালে জায়গা করে নিলো বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কাকে ৪২ রানে হারিয়েছে আকবর আলীর দল। বাংলাদেশের ২৭৩ রানের জবাবে লঙ্কানরা অলআউট হয় ২৩১ রানে। সেঞ্চুরি করে ম্যাচ সেরা হয়েছেন মাহমুদুল হাসান জয়।
মোরাতুয়ার ফার্নান্দো স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নামা বাংলাদেশের শুরুটা ভালো হয়নি। ওপেনিং থেকে আসে ৩০ রান। দ্বিতীয় উইকেটে মাহমুদুলকে বেশীক্ষণ সঙ্গ দিতে পারেন নি ইমন। তবে তৃতীয় উইকেটে তৌহিদ হৃদয়কে সঙ্গে নিয়ে দলকে বড় স্কোরের ভিত দেন মাহমুদুল। হৃদয় ৫০ রানে আউট হলেও সেঞ্চুরি তুলে নিতে ভুল হয়নি মাহমুদুলের। একমাসের ব্যবধানে দ্বিতীয় সেঞ্চুরির পর তিনি আউট হন ১২৬ রানে। টেল এন্ডাররা খুব একটা সুবিধা করতে না পারলেও স্কোর বোর্ডে ২৭৩ রান তোলে ইয়াং টাইগাররা।
জবাবে শরিফুল-রাকিবুলদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বড় জুটি গড়তে পারেনি লঙ্কান যুবারা। ১৫২ রানে ৬ উইকেট হারায় তারা। শেষদিকে রোহান সঞ্জনার ৪২ রান জয়ের ব্যবধানই কমায় শুধু। শ্রীলঙ্কা অনূর্ধ্ব ১৯ দল অলআউট হয় ২৩১ রানে। আগামী বৃহস্পতিবার সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান অনূর্ধ্ব ১৯ দল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop