ksrm

অন্যান্য সময়বিয়ে করলেন ইন্দোনেশিয়া-পাকিস্তানের দুই 'সমকামী' নারী

সময় সংবাদ

fb tw
somoy
পরিবারের সম্মতিতে বিয়ে করলেন ইন্দোনেশিয়া ও পাকিস্তানি সমকামী দম্পতি বিয়াঙ্কা ও সাইমা। তাদের ওপর দেশ, ধর্ম ও লিঙ্গের বেড়াজাল কোনোভাবেই প্রভাব বিস্তার করতে পারেনি। বিয়াঙ্কা মায়েলি হলেন ভারতীয়-কলোম্বিয়ান খ্রিস্টান আর সাইমা হলেন পাকিস্তানি মুসলমান।
বর্তমানে তারা দু’জনেই আমেরিকার বাসিন্দা। মার্কিন যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে তাদের দু’জনের দেখা হয়। সেখান থেকেই পরিচয়,বন্ধুত্ব এবং ধীরে ধীরে তা পরিণত হয় প্রেমে। এরপর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। তাদের এই বিয়েতে উভয় পরিবারের সদস্যরাই অংশ নিয়েছিল। প্রথম থেকেই তারা ঠিক করেছিলেন দু’জনই তাদের দেশীয় ঐতিহ্য বজায় রেখেই বিয়ে করবেন।
সেইমতোই শুরু হয় প্রস্তুতি। মেহেন্দি থেকে রিসেপশন সব কিছুতেই ছিল দেশীয় ঐতিহ্যের ছোঁয়া। ক্যালিফোর্নিয়াতে এই সমকামী যুগলের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। ঐতিহ্যবাহী পোশাকে দু’জনকেই অপূর্ব লাগছিল। মেহেন্দির দিন বিয়াঙ্কা ও সাইমা পরেছিলেন গোলাপি রং। বিয়াঙ্কার পরনে ছিল গোলাপি রঙের লেহঙ্গা আর সাইমা পরেছিলেন অফ-হোয়াইট কুর্তা পাজামার সঙ্গে গোলাপি রঙের জ্যাকেট।
বিয়ের দিন বিয়াঙ্কা পরেছিলেন আইভরি রঙা ফ্লোরাল প্রিন্টের শাড়ি। শাড়িতে বেশ সুন্দর লাগছিল তাঁকে। পুরো শাড়িতেই ছিল ভারী সিক্যুইনের কাজ। গলায় মুক্তোর হার, আংটি, হাতে সোনার বালা আর ছিল মাঙ্গটিকা। অন্যদিকে, সাইমাকেও অপূর্ব লাগছিল। তার পরনে ছিল একটি কালো শেরওয়ানি। পুরো শেরওয়ানি জুড়েই ছিল সোনালি রঙের এমব্রয়ডারি। গলায় মোতির মালা ও ম্যাচিং স্টোল, সেই সঙ্গে অ্যাভিয়েটার ফ্রেমের চশমা।
তাদের বিয়ের পোশাক ডিজাইন করেছিলেন বিখ্যাত ডিজাইনার বিল্লাল হুসেন কাজিমভ। চোখ ধাঁধানো এক বিয়ে। বিয়ের পর্ব মিটতেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি ভাইরাল হয়ে যায়। সকলেই প্রশংসা করছেন বিয়াঙ্কা ও সাইমার এই ট্র্যাডিশনাল সাজ-পোশাকের।
সূত্র: দি মেট্রো

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop