বাংলার সময়সাতক্ষীরায় ডেঙ্গুতে গৃহবধূর মৃত্যু

সময় সংবাদ

fb tw
somoy
সাতক্ষীরার তালা সদরের আটারই গ্রামে রহিমা বেগম (৪৩) নামের এক গৃহবধূ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১১ টার দিকে তিনি মারা যান।
রহিমা বেগম তালা সদর ইউনিয়নের আটারই গ্রামের রফিকুল ইসলাম মোড়লের স্ত্রী। এ নিয়ে সাতক্ষীরার তিন জন ডেঙ্গুতে মারা গেল।
তিনি দীর্ঘদিন ধরে ডায়বেটিকস রোগে ভুগছিলেন তিনি। গত ৭ সেপ্টেম্বর প্রচন্ড জ্বরে আক্রান্ত হয়। ৮ সেপ্টেম্বর তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। জ্বর কমতে না থাকলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। 
সাতক্ষীরার তালা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মীর আবু মাউদ মৃতের সত্যতা স্বিকার করে জানান, গত ৮ সেপ্টেম্বর তার ডেঙ্গু সন্ক্ত হয়। অবস্থা ক্রমাবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সিভিল সার্জন অফিসের তথ্য মতে, গত ২৪ ঘন্টায় ১০ জন ডেঙ্গু রোগী জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে। সাতক্ষীরায় আজ পর্যন্ত ৫৭৪ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে বলে সনাক্ত করা হয়েছে। এর মধ্যে বিভিন্ন হাসপাতালে এখনও পর্যন্ত ভর্তি রয়েছে ৩৫ জন। চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন আরো ৪১৩ জন এবং উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে ১২৬ জনকে। হাসপাতালে যারা ভর্তি রয়েছেন তারা এখন আশংকামুক্ত বলে জানিয়েছেন সাতক্ষীরার সিভিল সার্জন ডা. আবু শাহিন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop