মহানগর সময়অসুস্থ খালেদার মুক্তি চাইলেন ফখরুল

সময় সংবাদ

fb tw
somoy
বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এবং ক্ষমতাসীন দলের পতন ঘটাতে দলের নেতাকর্মীদের রাজপথে নামার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন থেকে সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের সমালোচনাও করেন বিএনপি নেতারা।
বেগম জিয়ার মুক্তির দাবিতে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ মানববন্ধনের আয়োজন করে বিএনপি। বুধবার বেলা ১১টায় শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত চলে এ কর্মসূচি।
মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘বেগম জিয়ার আর্থরাইটিস বেড়ে গেছে, তিনি খুবই অসুস্থ হয়ে পড়েছেন।’ সুচিকিৎসার জন্য তাকে মুক্তি দেয়ার দাবি জানান তিনি। নিজেদের অধিকার ফিরে পেতে সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে জনগণের প্রতি আহ্বান জানান মহাসচিব।
মানবনবন্ধনে বিএনপির সিনিয়র নেতাসহ অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, ‘আইনি লড়াইয়ের পাশাপাশি রাজপথের আন্দোলনের মাধ্যমেই বেগম জিয়াকে মুক্ত করতে হবে।’
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ আরও বলেন, ‘একমাত্র রাজপথের আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়ার মুক্তি আমরা অর্জন করতে পারি।’ 
রোববার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বেগম জিয়ার মুক্তির দাবিতে দু'দিনের কর্মসূচি ঘোষণা করেন মহাসচিব। এর আগে একই দাবিতে জুলাই মাসে ঢাকা ও বিভাগীয় শহরে সমাবেশ করে দলটি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop