রাশিফলআজকের রাশিফল (১২ সেপ্টেম্বর) শত্রুর জন্য ক্ষতি বৃষের, প্রেম ভাঙতে পারে মকরের

সময় সংবাদ

fb tw
somoy
আজ ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষ শাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ
পড়াশোনার জন্য দূরে ভ্রমণ। যেকোনো দিক থেকে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ। আত্মীয়ের সঙ্গে বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা। বিদেশে থাকা কোনো বন্ধুর খবর আসতে পারে।
বৃষ
প্রিয়জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। আজ পানিপথে ভ্রমণ ভালো হবে না, বিপদ আসতে পারে। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি। বাড়তি কোনো আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। শিল্পীদের দিনটি ভালো কাটবে।
মিথুন
বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন। ব্যবসায় খুব ভালো সুযোগ রয়েছে। আজ কোনো কঠিন সমস্যার সমাধান হতে পারে। বাবার শরীরের জন্য চিন্তা বাড়বে।
কর্কট
ব্যবসার চিন্তা থেকে মুক্তি। আপনি আজ লোকের কাছে খুব গুরুত্ব পাবেন। কোনো শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। প্রিয়জনের কোনো খবর না পাওয়ার জন্য মন খারাপ। ব্যবসায় কোনো উন্নতির যোগ। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।
সিংহ
বাড়তি কাজের চাপ। আজ জটিল ব্যাধি থেকে মুক্তি মিলতে পারে। নানা অশান্তিতে দিনটি কাটবে। ধর্মের ব্যাপারে অর্থ সাহায্য। সম্পত্তি নিয়ে কোনো আইনজ্ঞের সাহায্য নিতে হতে পারে।
কন্যা
বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রেমের অশান্তি বিচ্ছেদ আনতে পারে। চাকরিস্থলে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো নতুন সুযোগ আসতে পারে। কোমরে আঘাত লাগতে পারে।  
তুলা
সামাজিক কোনো কাজে আসতে পারে বাধা। খেলাধুলায় স্বীকৃতি পেতে পারেন। সহকর্মীর সঙ্গে মিলেমিশে কাজ করলে সুবিধা পাবেন। সন্তানদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা। শরীরে কোথাও আঘাতের সম্ভাবনা।
বৃশ্চিক
আজ বাড়িতে মাঙ্গলিক কোনো কাজের আলোচনা হতে পারে। সন্তানকে নিয়ে পরিবারে জটিলতার আশঙ্কা। চলাফেরায় বাড়তি সতর্কতা। সুযোগসন্ধানী লোকদের থেকে দূরে থাকুন। পেটের সমস্যা বাড়তে পারে।
ধনু
আজ ভাই ভাই মনোমালিন্য হতে পারে। আপনার বুদ্ধির ভুলে কর্মক্ষেত্রে কোনো জটিলতা সৃষ্টি হতে পারে। খুব নিকট কোথাও সবান্ধবে ভ্রমণ হতে পারে। দামি কোনো কিছু হারিয়ে যেতে পারে। ধার দেয়া টাকা ফেরত পেতে পারেন।
মকর
শরীরের জন্য অর্থ অপব্যয় হতে পারে। তৃতীয় কেউ প্রেমের সম্পর্ক ভেঙে দিতে পারেন। আজ প্রশাসনিক কাজে উন্নতির যোগ। মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে ঝামেলা বাধতে পারে। মায়ের সঙ্গে কোনো ছোট কারণেও বিবাদ হতে পারে।
কুম্ভ
আজ কর্মে বিশেষ একটা মন থাকবে না। জীবনের কোনো মূল্যবান সিদ্ধান্ত নিতে হতে পারে। হঠকারিতা কোনো কিছুতেই না করাই ভালো। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে। ব্যবসার দিকে চাপ বৃদ্ধি।
মীন
প্রবাসী কেউ বাড়িতে আসতে পারে। কর্মস্থানে আপনি কারো কুটিলতার স্বীকার হতে পারেন। সৃষ্টিশীল কোনো কাজে স্ত্রী আপনাকে সাহায্য করতে পারেন। ব্যাঙ্কের ঋণ আজ মঞ্জুর হয়ে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop