বাংলার সময়নোয়াখালীতে তিন হাসপাতালকে জরিমানা, আটক ১

সময় সংবাদ

fb tw
somoy
নোয়াখালী মাইজদীতে তিনটি বেসরকারি হাসপাতালকে নানা অনিয়মের অভিযোগে ৯০ হাজার টাকা জরিমানা এবং একজনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নোয়াখালী জেলা শহরে নিরাময়, শমরিতা ও মর্ডান হাসপাতালে অভিযান চালিয়ে ৯০ হাজার টাকা জরিমানা এবং একজনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা করা হয়। অভিযানে নিরাময় হাসপাতালকে ৬৫ হাজার, শমরিতা হাসপাতালকে ১০ হাজার ও মর্ডান হাসপাতালকে ১৫ হাজার টাকাসহ সর্বমোট ৯০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান বলেন, ‘আমরা অভিযানের সময় হাসপাতালগুলোতে ডাক্তার, নার্স না থাকা, টেকনিশিয়ান ছাড়া ল্যাব পরিচালনা, হাসপাতালের অপারেশন থিয়েটার কক্ষ অপরিচ্ছন্ন, ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ, অনঅনুমোদিত ওষুধ বিক্রয়ের উদ্দেশ্যে ফার্মেসিতে প্রদর্শন, হাসপাতাল-ল্যাব-ফার্মেসি পরিচালনার লাইসেন্সের মেয়াদ না থাকার দায়ে এসব হাসপাতালগুলোকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এবং মাদকের লাইসেন্স ব্যতীত পেথেডিন ও মরফিন নিজ অধিকারে সংরক্ষণ করার দায়ে নিরাময় হাসপাতাল থেকে মহিবুল্লাহ নামে একজনকে আটক করা হয়েছে।’
নিয়মিত মামলা দায়ের করার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক নির্দেশ দেয়া হয়েছে। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop