বাংলার সময়পটুয়াখালী বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ

সময় সংবাদ

fb tw
somoy
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের দাবি না মানা পর্যন্ত ক্লাস, পরীক্ষা কার্যক্রম বর্জনসহ প্রশাসনিক ভবনের সামনে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যান্ড ম্যানেজমেন্ট এন্ড এ্যাডমিনিস্ট্রেশন অনুষদের শিক্ষার্থীদের তাদের দাবি না মানা পর্যন্ত ক্লাস এবং পরীক্ষা কার্যক্রম বর্জন করেছে। 
বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় শিক্ষার্থীরা পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে একত্র হয়ে বিক্ষোভ সমাবেশ করে। শিক্ষার্থীদের দাবি না মানা পর্যন্ত তারা এই বিক্ষোভ সমাবেশ করা হবে এবং আগমী সাতদিনের মাধ্যে তাদের দাবি না মানলে তারা প্রশাসনিক ভবনের সামনে গেটে তালা ঝুলিয়ে দেয়ার হুমকি দেয় আন্দলন গত শীক্ষার্থীরা।
বর্তমান বি,এসসি (অনার্স) ইন এলএমএ ডিগ্রির পরিবর্তে আইনের এলএল.বি অনার্স ডিগ্রি প্রদানের দাবি জানিয়ে কর্তৃপক্ষ বরাবর গত ৫ সেপ্টেম্বর তারিখে একটি স্মারকলিপি প্রদান করে। এবং এই দাবিতে আজ পর্যন্ত তারা প্রশাসনিক ভবনের সামনে বিক্ষোভ করে আসছে।
তারা আর জানায়, বর্তমান. বি.এসসি (অনার্স) ডিগ্রির পরিবর্তে আইনের এলএল.বি (অনার্স) ডিগ্রি না দেয়া পর্যন্ত শিক্ষার্থীরা সকাল ধরনের কার্যক্রম বর্জন করার হুমকি দিয়েছে। 
তাদের দাবি হলো, বাংলাদেশে অন্য তিনটি বিশ্ববিদ্যালয়ের মতো ল্যান্ড ম্যানেজমেন্ট এন্ড এ্যাডমিনিস্ট্রেশন অনুষদের বর্তমান বি.এসসি (অনার্স) ডিগ্রির পরিবর্তে আইনের এলএল.বি (অনার্স) ডিগ্রি প্রদান করে তার অধীনে ক্লাশ এবং পরীক্ষা কার্যক্রম আরম্ভ করার প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা, যদি তাদের এই দাবি না মানা হয় তা হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেয়া শিক্ষার্থীরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop