বাংলার সময়নেত্রকোনা সীমান্তে মাদক বিরোধী সমাবেশ

আলপনা বেগম

fb tw
somoy
নেত্রকোনার কলমাকান্দা সীমান্তে মাদক,  চোরাচালান বন্ধে সচেতনতার লক্ষ্যে সীমান্ত এলাকার সকল শ্রেণি-পেশার মানুষ নিয়ে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১২টায় উপজেলার রংছাতি ইউনিয়নের বরুয়াকোনা গ্রামের বরুয়াকোনা সাধু ফ্রেডারিক উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশের আয়োজন করেছে উপজেলা প্রশাসন। 
এতে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী গ্রামবাসী,  জনপ্রতিনিধি, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ও আদীবাসষসহ সকল শ্রেণিপেশার মানুষকে সম্পৃক্ত করা হয়
কলমাকান্দা উপজেলায় মাদকদ্রব্য ক্রয় বিক্রয় ও সেবন, বাল্যবিবাহ, যৌতুক,  ইভটিজিং, নারী নির্যাতন, দুর্নীতি, সংঘর্ষ-সংঘাত, মানবপাচার, চোরাচালান, ভিক্ষাবৃত্তি সহ এই সকল নানা সামাজিক সমস্যা বিরোধী এই সমাবেশে জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন। 
অনুষ্ঠানের শুরুতেই আদীবাসি ক্ষুদে শিশুদের পরিবেশনায় বিভিন্ন সংগীত ও নৃত্য পরিবেশিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী, উপজেলা চেয়ারম্যান আব্দুল খালেক প্রমুখ।  
উল্লেখ্য,  গত ১০ সেপ্টেম্বর উপজেলার একই ইউনিয়নের মহাদেব নদীর ব্রিজ থেকে ভারতীয় মদসহ দুই উপজাতি যুবক প্রনক মারাক ও ভাইয়া মারাক ওরফে মাইকেলকে আটক করে ডিবি পুলিশ। এর আগে গত ১০ আগস্ট একই উপজেলার ফুলবাড়িয়া থেকে ৩০০ পিস ইয়াবাসহ ভারতীয় নাগরিক সুসমে এম সাংমাকে আটক করেছিল ডিবির পুলিশ। 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop