বাংলার সময়শিমলার কাছে দুটি তথ্য জানতে চেয়েছেন তদন্ত কর্মকর্তা (ভিডিও)

সময় সংবাদ

fb tw
নায়িকা শিমলার কাছ থেকে ডিভোর্স নোটিশ পাওয়ার পরেও নিয়মিত ফোন এবং এসএমএস দিয়ে যোগাযোগের চেষ্টা করতো তার সাবেক স্বামী পলাশ আহমেদ। কিন্তু ফোন রিসিভ না করার পাশাপাশি এসএমএসের জবাব না পেয়ে হতাশ ও ক্ষুব্ধ হয়ে উঠেছিল পলাশ। আর এরই পরিপ্রেক্ষিতে গিয়ে বিমান ছিনতাইয়ের চেষ্টা করে।
কাউন্টার টেররিজম ইউনিটের টানা তিন ঘণ্টার জিজ্ঞাসাবাদে এ ধরণের তথ্য দিয়েছে বাংলাদেশের চলচিত্রে ম্যাডাম ফুলি খ্যাত শিমলা। সাবেক স্বামী পলাশকে মানসিক বিকারগ্রস্ত বলেও মন্তব্য করেছেন এ নায়িকা।
নগরীর দামপাড়া পুলিশ লাইনের কাউন্টার টেররিজম ইউনিটে আলোচিত বিমান ছিনতাই মামলায় টানা ৩ ঘন্টার জিজ্ঞাসাবাদ করা হয় চিত্রনায়িকা শিমলাকে।
জিজ্ঞাসাবাদে শিমলা জানান, নানা ধরণের মিথ্যা তথ্য এবং আশ্বাস দিয়েই নারায়ণগঞ্জের পলাশ তার সাথে প্রথমে প্রেম এবং পরে বিয়ে করেছিল। কিন্তু শেষ পর্যায়ে সব কিছু জানার পর শিমলা তাকে ডিভোর্স দেয়।
২৪ ফেব্রুয়ারি বিমান ছিনতাই ঘটনার আগ থেকেই ভারতের মুম্বাইয়ে শুটিংয়ে ছিলেন শিমলা। বিমান ছিনতাইয়ের সময় পলাশের কাছে তাদের বিভিন্ন ছবি এবং বিয়ের নথি-পত্র থাকায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে নোটিশ দেয় মামলার তদন্ত সংস্থা কাউন্টার টেররিজম ইউনিট।
তদন্ত কর্মকর্তা শিমলার কাছে দুটি তথ্য জানতে চেয়েছিলেন বলে জানিয়েছেন শিমলা।
তদন্তকারীরা কী জানতে চেয়েছেন এবং শিমলা কী জবাব দিয়েছেন তা জানতে চাইলে তিনি বলেন, ওনারা আমার বিয়েটা কিভাবে হয়েছিল এবং ডিভোর্সটা কিভাবে হয়েছিল তা জানতে চেয়েছিল।
উত্তরে শিমলা জানিয়েছেন, আমার সঙ্গে পরিচয়ের সূত্রে বিয়ে হয়। পরে ভালো লাগেনি এজন্য ডিভোর্স দিয়েছি। আমি ওনার কথাবার্তার সঙ্গে কাজ কর্মের মিল পাইনি।
শিমলা বলেন, ওনারা (তদন্তকাজে নিয়োজিত কর্মকর্তারা) যতটুকু সম্মান করেছে আমি খুশি। একটা ফরমালিটিজ ছিল সেটা করা হয়েছে। আমার ডিভোর্স হয়ে গেছে। এটা নিয়ে আর বলার কিছু নেই।
শিমলা বলেন, আসলে ঘটনা যেটা হয়েছিল, ওনার (পলাশের) মানসিক একটা ব্যাপার ছিল; সেটাই হয়েছিল।
বিয়ের আগে থেকে পলাশের মানসিক অবস্থা এমন ছিল কিনা জানতে চাইলে শিমলা বলেন, বিয়ের আগে আমি তাকে দেখিনি।
শিমলা বলেন, পলাশের মেন্টালি ডিস্টার্ব মনে হয়েছে। আমার ভালো লাগেনি এজন্য ডিভোর্স দিয়েছি।
চলতি বছরের ২৪ ফেব্র্রুয়ারি ঢাকা-থেকে দুবাই যাওয়ার পথে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট ছিনতাইয়ের কবলে পড়ে। পরে কমান্ডো বাহিনীর অভিযানে মারা যায় বিমান ছিনতাইকারী পলাশ আহমেদ। এ ঘটনায় সিভিল এভিয়েশনের পক্ষ থেকে দায়েরকৃত মামলাটি তদন্তের ভার পায় কাউন্টার টেররিজম ইউনিট। ইতোমধ্যে এ মামলায় বিমানটির পাইলটসহ অন্তত ২৫ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

আরও পড়ুন

ওপারে রানু মণ্ডল, বাংলাদেশে মিলল সুতপা মণ্ডল (ভিডিও)সাদা কুর্তায় সারার নাচ ভাইরাল (ভিডিও)মুক্তি পেল রানু মণ্ডলের ‘তেরি মেরি’ পুরো গান (ভিডিও)পদ্মা সেতুতে টোল দিতে থামাতে হবে না গাড়িবৃষ্টিতে ভিজে নেচে ভাইরাল, কে এই কাজল? (ভিডিও) ‘উপরে আল্লাহ, নিচে শেখ হাসিনা’ বললেন রাব্বানী (ভিডিও)

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop