বিনোদনের সময়পরীর উষ্ণতায় সাইবারবাসী!

সময় সংবাদ

fb tw
somoy
ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গ্ল্যামার আর নজরকাড়া হাসির জাদুতে চলচ্চিত্রপ্রেমীদের মন কেড়েছেন এই নায়িকা। চলচ্চিত্রে একসঙ্গে ২৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন। মাঝে প্রেমের কারণে দর্শকের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন এই সুন্দরী অভিনেত্রী। ইতোমধ্যে দেশের গুণী নির্মাতাদের পরিচালনায় কাজ করেছেন তিনি। 
তবে আলোচিত এই চিত্রনায়িকাকে চলচ্চিত্রে নিয়মিত দেখা না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব। নিজের কাজসহ নানা বিষয় ও তার আবেদনময়ী ছবি পোস্ট দিয়ে বেশ এক্টিভ থাকেন তিনি। আর তাতে সামাজিক যোগাযোগ ব্যবহারকারীদের মন্তব্য চোখে দেখার মতো। বলা চলে, পরীর উষ্ণতায় বুঁদ সাইবারবাসী!
পরীর পোস্টকৃত ছবিগুলো বেশ আলোচনায় নিয়ে আসে পরীকে। কিছুদিন আগেই সমুদ্রপাড়ে ঘোড়ার পিঠে টপলেস পড়ে ছবি পোস্ট, আবার শাড়িতে রুপের ছড়াছড়িসহ বিভিন্ন স্টাইলের ছবি পোস্ট করছেন। 
বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে পরী একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায় প্রকৃতির খুব কাছে গাউন পরে দাঁড়িয়ে পরীমনি। দুধে-আলতা শরীরে সূর্যের আলো তার সৌন্দর্যে আরেক মাত্রা যোগ করেছে। তাতে বোঝা যায় পরী তার সৌন্দর্যের প্রকাশ করতেই এমন ছবি পোস্ট করছেন। 
চলতি বছরে শুরুতে পরীমনির ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমাটি সারা দেশে মুক্তি পায়। এরপর আর কোনও ছবিতে তাকে দেখা যায়নি। বর্তমানে পরীমনি ‘বাহাদুরী’ ও ‘বিশ্বসুন্দরী’ সিনেমার শুটিং করছেন। এছাড়া গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop