বিনোদনের সময় ঢাকায় আসছেন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর আয়োজনের অতিথি বিচারকের দায়িত্ব পালন করতে ঢাকায় আসছেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ী মানুষী চিল্লার। তিনি দীর্ঘ ১৭ বছর পর ‘মিস ওয়ার্ল্ড’র মুকুট ভারতে ফিরিয়ে এনেছিলেন। আগামী ১৫ সেপ্টেম্বর তিনি ঢাকায় আাসবেন। 
শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে এফডিসিতে সংবাদ সম্মেলনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর আয়োজনে বেশকিছু পদক্ষেপ নিয়ে জানানো হয়। 
বিষয়টি নিশ্চিত করে আয়োজক অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান বলেন, ‘আমরা এবারের আয়োজনের গালা ইভেন্টের জন্য মানুষী চিল্লারের সঙ্গে কথা বলেছি। সবকিছু ঠিক থাকলে আগামী ১৫ সেপ্টেম্বর তিনি ঢাকার উদ্দেশে দেশ ছাড়বেন। 
এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর মূল পর্বে বিচারকের দায়িত্ব পালন করবেন চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা মৌসুমী ও বিউটি এক্সপার্ট ফারনাজ আলম।
উল্লেখ্য, প্রায় ৩০ হাজার প্রতিযোগী থেকে বাছাই পর্ব শুরু হচ্ছে ৬ সেপ্টেম্বর। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ বিজয়ী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’র মূল মঞ্চে অংশগ্রহণ করবেন। অবিবাহিত ১৮ থেকে ২৭ বছর বয়সী বাংলাদেশি প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop