বিনোদনের সময়‘১৫ বছর বয়সে আমাকে ধর্ষণ করা হয়’

সময় সংবাদ

fb tw
somoy
হলিউডের জনপ্রিয় অভিনেত্রী ডেমি মুর। স্ট্রিপটিজ, ঘোস্ট, ইনডিসেন্ট প্রোপোজাল মতো সিনেমায় অভিনয় করে নজর কেড়েছেন তিনি। সম্প্রতি এ তারকা ‘ইনসাইড আউট’ শিরোনামের একটি স্মৃতিকথায় তার ব্যক্তিগত জীবন সম্পর্কে অন্ধকার দিকের কিছু মর্মস্পর্শী বিবরণ দিয়ে বই লিখেছেন।
দ্য নিউ ইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ৫৬ বছর বয়সী এই অভিনেত্রী বইটি নিয়ে তিনি বেশ আশাবাদী। যেখানে তিনি উত্তেজনাপূর্ণ বর্ণনা দিয়েছেন। বইটিতে তার অভিনয় জীবনের উল্লেখযোগ্য অংশ তুলে ধরেছেন।  
সংবাদমাধ্যমটি থেকে আরও জানা যায়, বইটিতে উঠে আসবে ২০০৩ সালে প্রেমিক অ্যাশটন কুচারের সঙ্গে ডেটিংয়ে যাওয়া। এরপর ৬ মাসের মাথায় তার সন্তানের মিসক্যারেজের কথা। তার মদ্যপান আর উন্মাদনায় এমন পরিস্থিতি হয়। তাদের বিয়ে টেঁকে ২০১৩ পর্যন্ত। যদিও তাদের সেপারেট হয়ে যান ২০১১ সালে। 
ডেমি মুর তার অভিনয় জীবনের পাশাপাশি বইটিতে তুলে ধরেছেন  প্রাক্তন স্বামীদের সাথে তার সম্পর্কের বিবরণ। এছাড়াও ১৫ বছর বয়সে মুর যখন ধর্ষিত হয়েছিল সে সম্পর্কেও তার ভিতরে তথ্য রয়েছে। বিশেষ করে তাকে জোর করে ধর্ষণ করেন। এই ধর্ষণের ঘটনাটি বইটিতে প্রচ্ছদের শুরুতে স্থান পেয়েছে। এরপর নিজেকে সেই জায়গা থেকে তুলে নিয়ে আসার এক প্রতিবন্ধকতার কথা তুলে ধরেছেন।
অভিনয় জীবনে তিনি বিয়ে করেন। ডেমি মুর র্লিজ অ্যাঞ্জেলস ছবির মধ্য দিয়ে হলিউডে ১৯৮১ সালে আত্মপ্রকাশ করেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop