বিনোদনের সময়মোদিকে ‘জাহান্নামী’ বলায় পাকিস্তানি গায়িকার জেল

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জাহান্নামী বলায় পাকিস্তানি খ্যাতনামা পপ গায়িকা এবং টেলিভিশনের সঞ্চালিকা রবি পীরজাদার দুই বছরের জেল দেওয়া হয়েছে।
পাকিস্তানের এই গায়িকা নরেন্দ্র মোদিকে জাহান্নামে মরার অভিশাপ দিয়ে সাপ-কুমিরের সঙ্গে নিয়ে একটি ভিডিও পোস্ট করে তিনি এসব কথা বলেন। তিনি ভিডিওতে বলেন, প্রিয় বন্ধুরা নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার জন্য অধীর আগ্রহে বসে আছে। মোদি যেন জাহান্নামে যান।
সেই জেরি এখন মোটা অঙ্কের জরিমানাসহ দুই বছরের জেল হয়েছে তার। কাশ্মীর ইস্যু নিয়ে তিনি ভারতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে তিনি এসব কথা বলেন। এরপরেই তিনি শাস্তির মুখে পড়েন। 
গায়িকার তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছিল। যেটি এখন পর্যন্ত ১ কোটিবার দেখেছেন দর্শক। সেই ভিডিওতে দেখা গিয়েছিল, রবির হাতে রয়েছে একটি সাপ, সামনে আরও একটি সাপ এবং রয়েছে একটি কুমির। সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছিল সেই ভিডিও।
নিজের ট্যুইটার ভিডিওটি শেয়ার করে রবি পিরজাদা লিখেছিলেন, ‘মোদীর বিরুদ্ধে একটা কাশ্মিরী মেয়ে তৈরি করছি। তবে বিষয়টি যেটাই হোক না কেন, ওই লোকটাকে জাহান্নামে যেতেই হবে। আর তার মতো বাকি লোকগুলোকেও যেতে হবে জাহান্নামে!’
সূত্র: এই সময়

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop