ksrm

বিনোদনের সময়লতা মঙ্গেশকরের বক্তব্যের জবাব দিলেন রানু মন্ডল

সময় সংবাদ

fb tw
somoy
রানু মন্ডলকে নিয়ে বিখ্যাত শিল্পীদের গান নকল করে গেয়ে বেশি দিন টেকা যায় না বলে মন্তব্য করেছিলেন ভারতের স্বনামধন্য শিল্পী লতা মঙ্গেশকর।
তিনি বলেছিলেন, 'উচ্চাকাঙ্ক্ষী গায়করা এই ধরণের গান গেয়ে স্বল্পমেয়াদী মনোযোগ পেতে পারেন।  কিন্তু এর সাহায্যে টিকে থাকা যায় না।
লতা মঙ্গেশকরের ওই বক্তব্যের জবাব দিয়েছেন রানু মন্ডল। তিনি নিজেকে লতা মঙ্গেশকরের কণ্ঠের অনুরাগী বলে দাবি করেছেন।
সম্প্রতি রানু মন্ডল নবভারত টাইমসকে দেয়া এক সাক্ষাতকারে জানান, সবসময়ই লতা মঙ্গেশকরকে অগ্রজ মনে করে তাকে অনুসরণ করবেন তিনি। বয়সের দিক থেকে আমি সবসময় লতাজির চেয়ে ছোট এবং সবসময়ই তাঁর থেকে ছোটই থাকব।  আমি ছোটবেলা থেকেই লতা জির কন্ঠকে ভালবাসি।
এর আগে সংবাদসংস্থা আইএএনএসকে বলতা মঙ্গেশকর বলেন, কেউ যদি আমার নাম ও কাজের দ্বারা উপকৃত হন তবে আমি নিজেকে ভাগ্যবান বোধ করব, তবে আমি মনে করি সাফল্যের জন্য কাউকে নকল করা কোনও নির্ভরযোগ্য এবং টেকসই পথ হতে পারে না।  আমার গান বা কিশোরের (কুমার), বা (মহম্মদ) রফি সাহেব, বা মুকেশ ভাই বা আশা'র (ভোঁসলে) গান গেয়ে হয়তো অল্প সময়ের জন্যে শ্রোতার মনোযোগ পেতে পারেন, কিন্তু এর সাহায্যে টিকে থাকা যায় না।

আরও পড়ুন

বিশাল বাড়ি উপহার পেলেন রানু মন্ডলওপারে রানু মণ্ডল, বাংলাদেশে মিলল সুতপা মণ্ডল (ভিডিও)মুক্তি পেল রানু মণ্ডলের ‘তেরি মেরি’ পুরো গান (ভিডিও)এবার গাইলেন রানু মণ্ডলের মেয়ে এলিজাবেথ (ভিডিও)নায়ক ফারদিনকে নিয়ে 'অদ্ভুত' তথ্য দিলেন রানু মন্ডল

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop