বিনোদনের সময়রাতে ঢাকায় আসছেন আবেদনময়ী ঋতুপর্ণা

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
টলিউডের আবেদনময়ী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউডে যেমন জনপ্রিয় তেমনি ঢাকার সিনেমাতেও বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। রোববার (১৫ সেপ্টেম্বর) রাতের একটি ফ্লাইটে তিনি ঢাকায় আসছেন। পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’র শুটিং-এ নিতে তার এই ঢাকা সফর। বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না।
আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ ছবির কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। চিত্রনাট্য  ও রচনা করেছেন  পান্থ শাহরিয়ার। ছবিতে আরও অভিনয় করছেন আরিফিন শুভ, ফেরদৌস ও পূর্ণিমা। ছবিটি প্রযোজনা করছে নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি কথাচিত্র। এ ছবিটি প্রযোজনার মাধ্যমে প্রায় দশ বছর পর প্রযোজনায় ফিরছে নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠানটি।
১৯৯৫ সালে ঋতুপর্ণা সেনগুপ্ত ‘শ্বেতপাথরের থালা’র মাধ্যমে রূপালি পর্দায় ঋতুপর্ণার অভিষেক হয়। সেই ছবিটিতে তিনি সহ-অভিনেত্রী হিসেবে কাজ করেন। প্রভাত রায়ের ছবিটি ওই বছর শ্রেষ্ঠ বাংলা ছবি হিসাবে জাতীয় পুরস্কার লাভ করে। এছাড়া ‘দহন’ ছবিতে ধর্ষণের শিকার এক নববিবাহিতার চরিত্রে অভিনয় করে ১৯৯৮ সালে শ্রেষ্ঠ অভিনেত্রীর জাতীয় পুরস্কার অর্জন করেন।
এরপর ঢাকাই সিনেমায় নায়িকা শাবানার হাত ধরে ‘স্বামী ছিনতাই’ এর মাধ্যমে পথচলা শুরু করেন। ঢালিউডের ছবিতে প্রয়াত নায়ক মান্না, রিয়াজ, আমিন খানসহ অনেকের সঙ্গে অভিনয় করে জনিপ্রিয়তা পান। বাংলাদেশে ‘সাগরিকা’, ‘স্বামী ছিনতাই’, ‘রাঙা বউ’ তার উল্লেখযোগ্য ছবি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop