বিনোদনের সময়ডিপজলের তিন ছবিতে সাইমন

মহিব আল হাসান

fb tw
somoy
প্রযোজক, নির্মাতা, ব্যবসায়ী ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। নায়ক হয়ে অভিনয় জীবন শুরু করলেও খলনায়ক চরিত্রে অভিনয় করে চলচ্চিত্র অঙ্গনে স্থান করে নেন। এবার তার প্রযোজনায় চারটি ছবি নির্মাণ হতে যাচ্ছে। এরমধ্যে ৩টিতেই অভিনয় করছেন অভিনেতা সাইমন সাদিক। সময় নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন ডিপজল নিজেই।
এর আগে ছবিগুলোতে অভিনয় করার কথা ছিল সিয়াম আহমেদের। তিনি ব্যস্ত থাকায় কাজ না করার সিদ্ধান্ত জানিয়ে দেন। এরপরেই সাইমনের সঙ্গে চূড়ান্ত কথাবার্তা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিপজল।
তবে সাইমন দেশের বাহিরে থাকার কারণে তার কোনও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
ডিপজল সময় নিউজকে বলেন, ‘ছবিগুলোতে বাপ্পীকে নিয়ে কাজ করার প্ল্যান থাকলেও তিনি থাকছেন না। সাইমনের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি আমাদের নিশ্চিত করেছেন তিনটি ছবিতে কাজ করবেন।’
ডিপজল আরও জানান, ছবিগুলোর এখনো নাম চূড়ান্ত করা হয়নি। ইতোমধ্যে একটির চিত্রনাট্য লেখা শেষ হয়েছে। বাকিগুলোর চিত্রনাট্যও দ্রুত শেষ হবে। ছবি প্রযোজনার পাশাপাশি ছবিগুলোতে অভিনয় করবেন ‘ভয়ংকর বিষু’ খ্যাত এ অভিনেতা।
নতুন ছবিগুলোতে নায়িকা হিসেবে কে থাকছেন? জানতে চাইলে ডিপজল বলেন, সাইমনের নায়িকা নতুন কাউকে নেওয়া হবে। খুব শিগগির আমরা নায়িকার নাম ঘোষণা করবো।
নতুন চলচ্চিত্রে কাজ শুরুর আগে ডিপজলের ‘সৌভাগ্য’, ‘এদেশ তোমার আমার’ ও ‘এক কোটি টাকা’ নামে তিনটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop